সন্ধ্যা ৭:২৯, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠিকমতো কাশি দিলে শহর অর্ধেক ফাঁকা হয়ে যাবে: শাশীম ওসমান

আজকের সারাদেশ প্রতিবেদন:

ঠিকমতো জোরে কাশি দিলে নারায়ণগঞ্জ শহর অর্ধেক ফাঁকা হয়ে যাবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেন, সকালে ঠিকমতো জোরে কাশি দিলে নারায়ণগঞ্জ শহর অর্ধেক ফাঁকা হয়ে যাবে। অথচ তারা এখন কাচের ঘরের ভেতর থেকে আমাদের নিয়ে কথা বলে। আমাদের গালি দিক সমস্যা নাই। কিন্তু নারায়ণগঞ্জে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী আর বঙ্গবন্ধুকে নিয়ে অকথ্য গালাগাল সহ্য করব না। এগুলো মেনে নেওয়ার মতো না।

সোমবার (১১ সেপ্টেম্বর) সোনারগাঁয়ে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামছুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে আরও বক্তব্য দেন সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত, সহসভাপতি মাসুদুর রহমান মাসুমসহ উপজেলার জনপ্রতিনিধিরা।

শামীম ওসমান বলেন, আমরা যারা ’৭৫-এর পরে রাজনীতিতে এসেছি, তারা শেখ হাসিনাকে মায়ের দৃষ্টিতে দেখি। ওরা আমাদের মাকে নিয়ে অশ্লীল ভাষায় গালাগাল করবে, এটা অন্তত আমরা মেনে নেব না।

সংসদ সদস্য শামীম ওসমান বলেন, আমার মনে হয় এবার ঘণ্টা বাজানোর সময় এসেছে। কারণ, দেশের সব আন্দোলন শুরু হয়েছে নারায়ণগঞ্জ থেকে। তাই নারায়ণগঞ্জেই আমাদের ঘণ্টা বাজাতে হবে।

নারায়ণগঞ্জে বিএনপির এক নেতাকে অশ্লীল শব্দে সম্বোধন করে শামীম ওসমান বলেন, ‘তিনি বলেছেন পুলিশ ছাড়া নামতে। আমি পুলিশের কাছে অনুরোধ করেছি, আপনাদের সব পুলিশ তাদের পক্ষে যান। তারপর ২৪ ঘণ্টার মধ্যে তাদের নারায়ণগঞ্জ ছাড়া করে দেব।’

১৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে অনুষ্ঠেয় সমাবেশের বিষয়ে বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি ছিল, আছে এবং থাকবে। সেদিন নারায়ণগঞ্জের মানুষ দেখিয়ে দেব আওয়ামী লীগের শক্তি। আমরা এমন আওয়াজ তুলব, যা সারা দেশে ছড়িয়ে পড়বে।

আজকের সারাদেশ/১২সেপ্টেম্বর /এসএম

সর্বশেষ সংবাদ

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট

উপজেলা নির্বাচন: হাটহাজারিতে ২ পক্ষের সংঘর্ষ

২৬ মে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘রেমাল’, ব্যাপক বৃষ্টিপাতের শঙ্কা

ইসরায়েলের যুদ্ধ সরঞ্জাম বহনকারী জাহাজ বন্দরে ভিড়তে দেয়নি স্পেন

রাইসিকে ‘তেহরানের জল্লাদ’ বললেন ইহুদি নেতা, উচ্ছ্বাসের ঝড়

শাহ আমানত বিমানবন্দরে তথ্য কর্ণার চালু

শততম জাহাজে উড়তে যাচ্ছে লাল-সবুজের পতাকা

রাইসিসহ বিধ্বস্ত হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি

ইরানের অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবার

ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারের কারও বেঁচে থাকার সম্ভাবনা নেই!