সন্ধ্যা ৬:৫৩, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সমকালের আঞ্চলিক সম্পাদক সরোয়ার সুমনের বাবা আর নেই

আজকের সারাদেশ প্রতিবেদন:

দৈনিক সমকালের আঞ্চলিক সম্পাদক সারোয়ার সুমনের বাবা বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান আর নেই। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মঙ্গলবার যুক্তরাষ্ট্রের সময় রাত সাড়ে ১১টায় ও বাংলাদেশ সময় সকাল সাড়ে নয়টায় নিউইয়র্কের কনি আইল্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে কন্যা ও নিকটাত্মীয়দের বাসায় বেড়াতে গিয়ে সেখানে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরবর্তীতে নিউইয়র্কের কনি আইল্যান্ড হাসপাতালে তাকে ভর্তি করা হয়। 

একাত্তরের রণাঙ্গনের এই যোদ্ধার জন্ম চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপ। তবে পরিবারের সঙ্গে চট্টগ্রাম শহরেই বসবাস করতেন তিনি। মৃত্যুকালে এক ছেলে ও চার মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।

তার মৃত্যুতে শোক জানিয়েছে জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা কমান্ডার (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা একেএম সরওয়ার কামাল দুলু, এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাসির উদ্দিন, সাবেক প্রশাসক ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এছাড়াও এই বীর সৈনিকের মৃত্যুতে পৃথক বার্তায় চট্টগ্রাম প্রেসক্লাব, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন এবং চট্টগ্রাম ইউনিভার্সিটি এক্স জার্নালিস্ট নেটওয়ার্কের (সিইউজেএন) পক্ষ থেকে শোক জানানো হয়। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাংবাদিক নেতারা।

আজকের সারাদেশ/১২সেপ্টেম্বর/এএইচ

সর্বশেষ সংবাদ

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট

উপজেলা নির্বাচন: হাটহাজারিতে ২ পক্ষের সংঘর্ষ

২৬ মে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘রেমাল’, ব্যাপক বৃষ্টিপাতের শঙ্কা

ইসরায়েলের যুদ্ধ সরঞ্জাম বহনকারী জাহাজ বন্দরে ভিড়তে দেয়নি স্পেন

রাইসিকে ‘তেহরানের জল্লাদ’ বললেন ইহুদি নেতা, উচ্ছ্বাসের ঝড়

শাহ আমানত বিমানবন্দরে তথ্য কর্ণার চালু

শততম জাহাজে উড়তে যাচ্ছে লাল-সবুজের পতাকা

রাইসিসহ বিধ্বস্ত হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি

ইরানের অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবার

ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারের কারও বেঁচে থাকার সম্ভাবনা নেই!