সন্ধ্যা ৭:৪০, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হিরো আলম এখন প্রজন্ম লীগের নেতা!

আজকের সারাদেশ ডেস্ক:

আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ যোগ দিয়েছেন। শুধু তাই নয়, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের নেতাদের সঙ্গে একটি মিনিবাসে করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা জানাতে ও জিয়ারত করতে গেছেন হিরো আলম।

মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি বলেন, হিরো আলম মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সাংস্কৃতিক সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন। আমরা জাতির পিতার মাজার জিয়ারত করতে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় যাচ্ছি।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে নেতাকর্মীদের সঙ্গে ঢাকা থেকে টুঙ্গীপাড়ার উদ্দেশে রওনা দেন তিনি।

যাত্রা শুরু করার আগে হিরো আলম ও মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি আহমেদ সাইফুর রহমান ছোটন সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

আহমেদ সাইফুর রহমান ছোটন বলেন, “হিরো আলম মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সাংস্কৃতিক সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন। আমরা জাতির পিতার মাজার জিয়ারত করতে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় যাচ্ছি।”

এক প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, “প্রজন্মলীগ কোনো রাজনৈতিক দল নয়, এটি একটি সংগঠন। নামের সাথে লীগ আছে কিন্তু এটি একটি সংগঠন ছাড়া কিছু নয়।”

প্রসঙ্গত, হিরো আলম এখন প্রায়ই রাজনৈতিক আলোচনায় থাকছেন। গত ১৭ জুলাই ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন হিরো আলম। সেখানে তিনি নৌকার প্রার্থী মোহাম্মদ এ আরাফাতের নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে ৫,৬০৯ ভোট পান।

এর আগে গত ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন হিরো আলম। হাড্ডাহাড্ডি লড়াইয়ে বগুড়া-৪ আসনে একতারা প্রতীকে ৮৩৪ ভোট কম পেয়ে আওয়ামী লীগ–সমর্থিত জাসদের প্রার্থী এ কে এম রেজাউল করিমের কাছে হারেন তিনি। আর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসানের কাছে জামানত হারান বগুড়া-৬ আসনে।

এছাড়া গত ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে জাতীয় পার্টির টিকিট না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হন হিরো আলম। সিংহ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি পেয়েছিলেন ৬৩৮ ভোট।

আজকের সারাদেশ/এসএম

সর্বশেষ সংবাদ