রাত ১২:১২, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুবিতে জামালপুর জেলা ছাত্র সংসদ সভাপতি মামুন, সম্পাদক ধ্রুব

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আঞ্চলিক সংগঠন জামালপুর জেলা ছাত্র সংসদ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আল মামুন ও সাধারণ সম্পাদক হয়েছেন একই শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ধ্রুব পাহলোয়ান।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি তরিকুল ইসলাম সিফাত ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পূর্ণাঙ্গ গঠিত এ কমিটিতে সহ সভাপতি হিসেবে আছেন মোহাম্মদ সাদ্দাম হোসেন, সুমাইয়া মোরশেদ এবং হুমায়ুন আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন ওমর ফারুক এবং সহ-যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন শাহনাজ আক্তার রিকি ও হুমায়ুন করিব।

সাংগঠনিক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করবেন, শাহরিয়ার সজিব, মঞ্জরুল ইসলাম, তহুরা তামান্না এবং রাফিউল ইসলাম নিবির। অর্থ সম্পাদক হিসেবে আছেন ইমন আলম জয় এবং সহ-অর্থ সম্পাদক হিসেবে আছেন বিথী আক্তার। প্রচার সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করবেন মির্জা সামীন ও উপ-প্রচার সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করবেন নূর জাহান মীম।

এছাড়া দপ্তর সম্পাদক আনিসুর রহমান, উপ-দপ্তর সম্পাদক আশ শিফা আক্তার, ছাত্রী বিষয়ক সম্পাদক সাহিদা জান্নাত, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক নওশীন মাইশা, ক্রীড়া সম্পাদক আল আরাফাত আমীন রাফি ও উপ- ক্রীড়া সম্পাদক শাহীন শাহ। কার্যকারী সদস্যরা হলেন নাজমুস সাকিব, আমির হোসাইন, ওয়ালিউল্লাহ্, জামিল, মোঃ সোহাগ এবং রাজু খন্দকার।

প্রসঙ্গত, নবগঠিত কমিটি আগামী ১ বছরের জন্য সাংগঠনিক দায়িত্ব পালন করবে।

আজকের সারাদেশ/একে