দুপুর ১২:৪২, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

হার্টের রোগীদের উন্নত চিকিৎসা দিতে আমরা বদ্ধপরিকর: আবদুস সালাম

আজকের সারাদেশ প্রতিবেদন:

পুরো চট্টগ্রামের হার্টের রোগীদের উন্নত চিকিৎসা প্রদান করতে আমরা বদ্ধপরিকর বলে জানিয়েছেন চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি ও এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুস সালাম।

তিনি বলেন, পুরো চট্টগ্রামের হার্টের রোগীদের উন্নত চিকিৎসা প্রদান করতে আমরা বদ্ধপরিকর। সেজন্য আমরা অনেক কার্যক্রম হাতে নিয়েছি এবং কিছু কার্যক্রম চলমান আছে। এই কর্মসূচির অংশ হিসেবে আজ ১৫ নম্বও বাগমনিরাম ওয়ার্ডে বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। এটি পর্যায়ক্রমে অব্যাহত থাকবে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্যে শিল্পপতি আবদুস সালাম এসব কথা বলেন।

মেডিকেল ক্যাম্পে সংগঠনের মহাসচিব অধ্যাপক ডা. প্রবীর কুমার দাশ এলাকার গরীব অস্বচ্ছল রোগীদের হার্ট ফাউন্ডেশনের সেবা গ্রহণে উদ্বুদ্ধ করার জন্য কাউন্সিলর এবং উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবৃন্দের প্রতি অনুরোধ জানান।

চসিকের প্যানেল মেয়র ও বাগমনিরাম ওয়ার্ডেও কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দিনে সভাপতিত্বে এতে অপারেশনাল কমিটির আহ্বায়ক হাসিনা আক্তার লিপি, প্রতিষ্ঠানের সর্বপর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, আগামী ২৯ সেপ্টেম্বর শুক্রবার বিশ্ব হার্ট দিবস উপলক্ষে সংগঠনের গোলপাহাড়ের কার্যালয়ে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হবে। ওইদিনের কর্মসূচিতে সংগঠনের কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়।

আজকের সারাদেশ/এসএম

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি