সকাল ৭:২০, শুক্রবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘হৃদপিণ্ড’ বাইকই কেড়ে নিল ফাতেহুলের জীবন!

আজকের সারাদেশ প্রতিবেদন:

এইচএসি পড়ুয়া ১৯ বছর বয়সী যুবক ফাতাহুল বারি। তিনি সম্প্রতি নিজের বাইকের দিকে থাকিয়ে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘হৃদপিণ্ড’। সেই হৃদপিণ্ড বাইকই যেন কেড়ে নিয়েছে ফাতাহুল বারি জীবন।
নিজ বাড়ি থেকে শখের বাইকটি চালিয়ে ব্যাংকে যাওয়া পথে ইট বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে এমন মর্মান্তিক ঘটনাটি ঘটে চট্টগ্রামের পটিয়া-বোলাখালী সড়কের কৃষ্ণখালীবাজার এলাকায়।

নিহত মোটরসাইকেলের ফাতাহুল বারি তারেক পটিয়ার ধলঘাট ইউনিয়নের নন্দরখিল গ্রামের আব্দুল বারেকের ছেলে। তিনি এবার বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন।

নাহিদ চৌধুরী নামে ফাতেহুল বারির এক বন্ধু ফেসবুকে লিখেছেন, ‘এভাবে চলে যাবি কখনও ভাবিনি বন্ধু। গত কয়েক দিন আগে অর্থনীতি পরীক্ষা দিন যখন তুর সাথে ক্যাম্পে দেখা হয়। তুই তোর আব্বুর দোকানে যাচ্ছোস, আমার থেকে জিজ্ঞাসা করছিলি আজকে আমার কী পরীক্ষা ? আমি বললাম- অর্থনীতি। তখন তুই বললি- আমার অর্থনীতি ভালো লাগে না তাই আমি পরিসংখ্যান নিয়েছে। তোর সাথে আমার ওই টা শেষ দেখা এবং শেষ কথা। যদি জানতাম এভাবে আমাদের কাঁদিয়ে পরপারে চলে যাবি তখন জড়িয়ে ধরে কানে কানে বলতাম বন্ধু আমাদের মাফ করে দিস।
ভালো থাকিস, মহান আল্লাহ্ তায়ালা তোকে জান্নাত নসিব করুক।’

স্থানীয়রা জানান, নিহত তারেক মোটরসাইকেলে বাড়ি থেকে পটিয়া সদরের ব্যাংকে যাচ্ছিল। কৃঞ্জখালী বাজারের কাছে পৌঁছলে বোয়ালখালীমুখী একটি ইটবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে বিজিসি ট্রাস্ট কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, মোটরসাইকেল চালিয়ে পটিয়া সদরে আসার পথে ইট বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ওই ছেলেটি গুরুতর আহত হয়। পরে তাকে তাকের উদ্ধার করে নগরীর একটি হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরিবার এ ঘটনায় কোন অভিযোগ বা মামলা করেনি। আমরা আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারকে বুঝিয়েছে দিয়েছি।

আজকের সারাদেশ/এসএম

সর্বশেষ সংবাদ

৫ কোটি টাকার পার্ক কাজে লেগেছে মাত্র ১ দিন, ১২ কোটি টাকায় ফের সংস্কার

বেনজিরের ‘বেনজির’ সম্পত্তি জব্দের নির্দেশ

উপাচার্যের অপসারণের দাবিতে অনড় কুবি শিক্ষক সমিতি

এমপি আজীম হত্যাকাণ্ডে আমাকে ফাঁসানো হচ্ছে: শাহীন

প্রথমবারের মতো আন্ডারপাস নির্মাণের উদ্যোগ নিল চট্টগ্রাম সিটি কর্পোরেশন

কোরবানির বাজার: খাতুনগঞ্জে দেশি পেঁয়াজের রাজত্ব

চট্টগ্রামে বুদ্ধ পূর্ণিমায় মানুষের মুক্তি কামনায় প্রার্থনা

চট্টগ্রাম বোর্ড: সচিবকে আটকাতে কর্মচারীদের ব্যবহার চেয়ারম্যানের!

ফেসবুক খুঁজে দিল ৩০ বছর আগে হারিয়ে ফেলা তিন বান্ধবীকে

ভারতে চিকিৎসা নিতে গিয়ে খুন হলেন বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম