সকাল ১০:৩৬, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জামালপুর ডিসির বক্তব্য যে ভাইরাল করেছে সে কুলাঙ্গার: আ. লীগ নেতা

আজকের সারাদেশ প্রতিবেদন:

আওয়ামী লীগের পক্ষে ভোট চেয়ে জামালপুর থেকে প্রত্যাহার হওয়া জেলা প্রশাসক (ডিসি) মো. ইমরান আহমেদের পক্ষে নিয়ে তাঁর বক্তব্য ভাইরালকারীকে এক হাত নিলেন ইসলামপুর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এসএম জামাল আব্দুন নাছের বাবুল। উপজেলা আওয়ামী লীগের এই সভাপতি, আওয়ামী লীগের পক্ষে ভোট চাওয়ার ডিসির সেই বক্তব্য যিনি ভাইরাল করেছেন তাকে ‘কুলাঙ্গার’ বলে সম্বোধন করেন।

রোববার (১৭ সেপ্টেম্বর)  ইসলামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম প্রাঙ্গণে ‘স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন অনুষ্ঠানে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অ্যাডভোকেট এসএম জামাল আব্দুন নাছের বাবুল বলেন, ‘আমার মনটা খারাপ। জামালপুরবাসীর জন্য দুর্ভাগ্য। আমরা বহু দিন পরে একজন ‘ডায়নামিক’ লোক পেয়েছিলাম এই এলাকার জন্য। শেখ হাসিনার কল্যাণে পেয়েছিলাম। এক মাস ২৩ দিন দায়িত্ব পালন শেষে তিনি (ডিসি ইমরান আহমেদ) চলে যাচ্ছেন। জানি না এই জামালপুরবাসীর মধ্যে কোন ‘কুলাঙ্গার’ ছিলেন। যিনি ডিসি ইমরান আহমেদের একটি বক্তব্যকে ভাইরাল করে দিয়ে জামালপুরবাসীর কপালে কুঠারাঘাত করেছেন।’ 

উল্লেখ্য, জামালপুরের ডিসি মো. ইমরান আহমেদ এক অনুষ্ঠানে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করতে নৌকায় ভোট চেয়ে বক্তব্য দেন। ডিসির ওই বক্তব্য পরদিন ১২ সেপ্টেম্বর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে ১৪ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জামালপুরের ডিসি মো. ইমরান আহমেদকে প্রত্যাহার করে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব করা হয়।

আজকের সারাদেশ/একে

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি