রাত ১১:৩৬, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জামালপুর ডিসির বক্তব্য যে ভাইরাল করেছে সে কুলাঙ্গার: আ. লীগ নেতা

আজকের সারাদেশ প্রতিবেদন:

আওয়ামী লীগের পক্ষে ভোট চেয়ে জামালপুর থেকে প্রত্যাহার হওয়া জেলা প্রশাসক (ডিসি) মো. ইমরান আহমেদের পক্ষে নিয়ে তাঁর বক্তব্য ভাইরালকারীকে এক হাত নিলেন ইসলামপুর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এসএম জামাল আব্দুন নাছের বাবুল। উপজেলা আওয়ামী লীগের এই সভাপতি, আওয়ামী লীগের পক্ষে ভোট চাওয়ার ডিসির সেই বক্তব্য যিনি ভাইরাল করেছেন তাকে ‘কুলাঙ্গার’ বলে সম্বোধন করেন।

রোববার (১৭ সেপ্টেম্বর)  ইসলামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম প্রাঙ্গণে ‘স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন অনুষ্ঠানে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অ্যাডভোকেট এসএম জামাল আব্দুন নাছের বাবুল বলেন, ‘আমার মনটা খারাপ। জামালপুরবাসীর জন্য দুর্ভাগ্য। আমরা বহু দিন পরে একজন ‘ডায়নামিক’ লোক পেয়েছিলাম এই এলাকার জন্য। শেখ হাসিনার কল্যাণে পেয়েছিলাম। এক মাস ২৩ দিন দায়িত্ব পালন শেষে তিনি (ডিসি ইমরান আহমেদ) চলে যাচ্ছেন। জানি না এই জামালপুরবাসীর মধ্যে কোন ‘কুলাঙ্গার’ ছিলেন। যিনি ডিসি ইমরান আহমেদের একটি বক্তব্যকে ভাইরাল করে দিয়ে জামালপুরবাসীর কপালে কুঠারাঘাত করেছেন।’ 

উল্লেখ্য, জামালপুরের ডিসি মো. ইমরান আহমেদ এক অনুষ্ঠানে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করতে নৌকায় ভোট চেয়ে বক্তব্য দেন। ডিসির ওই বক্তব্য পরদিন ১২ সেপ্টেম্বর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে ১৪ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জামালপুরের ডিসি মো. ইমরান আহমেদকে প্রত্যাহার করে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব করা হয়।

আজকের সারাদেশ/একে

সর্বশেষ সংবাদ

প্রথমবারের মতো আন্ডারপাস নির্মাণের উদ্যোগ নিল চট্টগ্রাম সিটি কর্পোরেশন

কোরবানির বাজার: খাতুনগঞ্জে দেশি পেঁয়াজের রাজত্ব

চট্টগ্রামে বুদ্ধ পূর্ণিমায় মানুষের মুক্তি কামনায় প্রার্থনা

চট্টগ্রাম বোর্ড: সচিবকে আটকাতে কর্মচারীদের ব্যবহার চেয়ারম্যানের!

ফেসবুক খুঁজে দিল ৩০ বছর আগে হারিয়ে ফেলা তিন বান্ধবীকে

ভারতে চিকিৎসা নিতে গিয়ে খুন হলেন বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম

‘জীবন বাজি রেখে রাজপথে যথেষ্ট ছিলেন ছাত্রলীগ নেতা হাসানুল করিম মানিক’

তিনটি ফুটবল মাঠের সমান বিশ্বের সবচেয়ে বড় সাবমেরিনের মালিক রাশিয়া

এভারকেয়ার হসপিটাল শিশু হৃদরোগ বিভাগের আয়োজনে ফ্রি হেলথ ক্যাম্প

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট