সকাল ৬:২০, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বশেমুরবিপ্রবিতে টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি গঠিত

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) টাংগাইল জেলা ছাত্র কল্যান সমিতির ২০২৩-২৪ কর্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মোঃ মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে লোক প্রশাসন বিভাগের একই বর্ষের শিক্ষার্থী তানভীর হাসান বিজয়কে মনোনীত করা হয়েছে।

১৯ সেপ্টেম্বর, মঙ্গলবার উপদেষ্টা মন্ডলী ও সাবেক সভাপতি-সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইন্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক শিহাব আহমেদ, ফুড ইন্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মোঃ মোমিন খান, আরো আছেন অতিরিক্ত পুলিশ সুপার, গোপালগঞ্জ, মোঃ লুৎফুন কবির চন্দন এবং শেখ জুবায়ের আহম্মেদ। ছাত্র উপদেষ্টা হিসেবে রয়েছেন সাদ্দাম হোসেন, পবিত্র পাল, গোলাম কিবরিয়া, সানোয়ার হোসেন, মহসীন ইসলাম রাকিব ও নিলয় পাল দীপ্ত।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন রিফাত আহমেদ বিন্তী, হাসিবুল হাসান বুলবুল সহ রায়েদ রহমান এবং মুশফিকুর হৃদয়।

এছাড়াও কমিটিতে অন্যান্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক অজয় রাজবংশী, আব্দুল্লাহ আল আবুল খায়ের এবং মোঃ রবিন রনি। প্রচার সম্পাদক হিসেবে আছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মেহেদী হাসান রাসেল। দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রবিন, সহ দপ্তর সম্পাদক অপূর্ব আহম্মেদ ধ্রুব, অর্থ বিষয়ক সম্পাদক রবিন এবং সহ অর্থ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান আকাশ। বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক আলবিন আর নাহিদ, ক্রিড়া বিষয়ক সম্পাদক ইউসুফ হোসেন লিংকন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম শাকিল, ধর্ম বিষয়ক সম্পাদক রুবেল মিয়া।

নবনির্বাচিত সভাপতি মাহ্ মুদুল হাসান ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,‘সবার সহযোগিতায় সামনে এই কমিটিকে দৃঢ়ভাবে এগিয়ে নিয়ে যেতে চাই এবং সকলের সাফল্য ও সুসাস্থ কামনা করছি।’

সাধারণ সম্পাদক তানভীর হাসান বলেন, “আমাদের প্রধান উদ্দেশ্যে এখন সবাইকে সাথে নিয়ে থেমে থাকা সংগঠনের গতি ফিরিয়ে আনা”।

আজকের সারাদেশ/একে

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি