রাত ১:৪৭, বৃহস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বশেমুরবিপ্রবিতে টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি গঠিত

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) টাংগাইল জেলা ছাত্র কল্যান সমিতির ২০২৩-২৪ কর্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মোঃ মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে লোক প্রশাসন বিভাগের একই বর্ষের শিক্ষার্থী তানভীর হাসান বিজয়কে মনোনীত করা হয়েছে।

১৯ সেপ্টেম্বর, মঙ্গলবার উপদেষ্টা মন্ডলী ও সাবেক সভাপতি-সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইন্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক শিহাব আহমেদ, ফুড ইন্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মোঃ মোমিন খান, আরো আছেন অতিরিক্ত পুলিশ সুপার, গোপালগঞ্জ, মোঃ লুৎফুন কবির চন্দন এবং শেখ জুবায়ের আহম্মেদ। ছাত্র উপদেষ্টা হিসেবে রয়েছেন সাদ্দাম হোসেন, পবিত্র পাল, গোলাম কিবরিয়া, সানোয়ার হোসেন, মহসীন ইসলাম রাকিব ও নিলয় পাল দীপ্ত।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন রিফাত আহমেদ বিন্তী, হাসিবুল হাসান বুলবুল সহ রায়েদ রহমান এবং মুশফিকুর হৃদয়।

এছাড়াও কমিটিতে অন্যান্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক অজয় রাজবংশী, আব্দুল্লাহ আল আবুল খায়ের এবং মোঃ রবিন রনি। প্রচার সম্পাদক হিসেবে আছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মেহেদী হাসান রাসেল। দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রবিন, সহ দপ্তর সম্পাদক অপূর্ব আহম্মেদ ধ্রুব, অর্থ বিষয়ক সম্পাদক রবিন এবং সহ অর্থ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান আকাশ। বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক আলবিন আর নাহিদ, ক্রিড়া বিষয়ক সম্পাদক ইউসুফ হোসেন লিংকন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম শাকিল, ধর্ম বিষয়ক সম্পাদক রুবেল মিয়া।

নবনির্বাচিত সভাপতি মাহ্ মুদুল হাসান ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,‘সবার সহযোগিতায় সামনে এই কমিটিকে দৃঢ়ভাবে এগিয়ে নিয়ে যেতে চাই এবং সকলের সাফল্য ও সুসাস্থ কামনা করছি।’

সাধারণ সম্পাদক তানভীর হাসান বলেন, “আমাদের প্রধান উদ্দেশ্যে এখন সবাইকে সাথে নিয়ে থেমে থাকা সংগঠনের গতি ফিরিয়ে আনা”।

আজকের সারাদেশ/একে

সর্বশেষ সংবাদ

প্রথমবারের মতো আন্ডারপাস নির্মাণের উদ্যোগ নিল চট্টগ্রাম সিটি কর্পোরেশন

কোরবানির বাজার: খাতুনগঞ্জে দেশি পেঁয়াজের রাজত্ব

চট্টগ্রামে বুদ্ধ পূর্ণিমায় মানুষের মুক্তি কামনায় প্রার্থনা

চট্টগ্রাম বোর্ড: সচিবকে আটকাতে কর্মচারীদের ব্যবহার চেয়ারম্যানের!

ফেসবুক খুঁজে দিল ৩০ বছর আগে হারিয়ে ফেলা তিন বান্ধবীকে

ভারতে চিকিৎসা নিতে গিয়ে খুন হলেন বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম

‘জীবন বাজি রেখে রাজপথে যথেষ্ট ছিলেন ছাত্রলীগ নেতা হাসানুল করিম মানিক’

তিনটি ফুটবল মাঠের সমান বিশ্বের সবচেয়ে বড় সাবমেরিনের মালিক রাশিয়া

এভারকেয়ার হসপিটাল শিশু হৃদরোগ বিভাগের আয়োজনে ফ্রি হেলথ ক্যাম্প

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট