দুপুর ১:৪৯, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সেই শিশু জুনায়েদের বিমানে চড়ার স্বপপূরণ

আজকের সারাদেশ প্রতিবেদন:

আলোচিত সেই শিশু জুনায়েদের উড়োজাহাজে চড়ার স্বপ্ন পূরণ হয়েছে। ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা কর্মীদের চোখ ফাঁকি দিয়ে উড়োজাহাজে উঠেছিল। কিন্তু উড্ডয়নের আগে তাকে বিমান থেকে নামিয়ে আনা হয়। বাড়িফিরে শিশুটি বিমানে চড়ার ইচ্ছা পোষণ করে। দেশব্যাপী বেশ আলোড়ন তুলে ঘটনাটি।

জুনায়েদের সেই স্বপ্ন পূরণ করেছে ওয়ালটন প্লাজা। প্রতিষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় ঢাকা থেকে উড়োজাহাজে করে তাকে পর্যটন শহর কক্সবাজার নিয়ে যাওয়া হয়েছে।  গোপালগঞ্জ ওয়াল্টন প্লাজার জেষ্ঠ্য কর্মকর্তা লিটন হাওলাদার ও চাচা ইউসুফ মোল্লার সাথে  ১২ বছর বয়সী ওই শিশুটি এখন সমুদ্র সৈকতে  নির্বিঘ্নে ঘুরাফেরা করছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি বিমানে চড়ে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছায় শিশুটি। এরপর কক্সবাজারের হোসেন প্যারাডাইস নামের একটি অভিজাত হোটেলে রাখা হয়ছে তাকে।এর আগে শিশুটিকে নিয়ে ভোর ৬ টায় গোপালগঞ্জের মুকসুদপুর থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হয়। এসময় ওয়ালটন প্লাজার ব্র্যান্ড ব্যবস্থাপক ওয়াহিদুজ্জামানসহ কর্মকর্তারা শিশুরির সাথে ছিলেন।

জুনায়েদ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের পারইহাটি গ্রামের সবজি ব্যবসায়ী ইমরান মোল্লার ছেলে।

জুনায়েদ বিমানে চড়তে পেরে মোাবইলে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলে, কয়েক দিন আগে বিমানে (উড়োজাহাজে) উঠেছিলাম।  সেদিন আকাশে উড়তে পারিনি।  আজ উড়োজাহাজে উঠে আকাশে উড়তে পেরে অনেক ভালো লাগছে। কক্সবাজারে  ঘুরতে পেরে আমি আননন্দিত। সাগর দেখলাম, সাগর সৈকত দিয়ে হাঁটছি । আমার স্বপ্ন পূরণ করেছে ওয়ালটন প্লাজা। সেই জন্য আমি খুবই সন্তুষ্ট।

শিশুটির চাচা ইউসুফ মোল্লা বলেন, আমার ভাতিজার কারণে আমিও প্রথম বিমানে উঠতে পেরেছি। ওয়ালটন প্লাজা আমাদের ঢাকা থেকে কক্সবাজার নিয়ে আসছে । এখানে অভিজাত হোটেলে রেখেছে। অভিজাত রেস্টুরেন্টে খাইয়েছে। এর মধ্যদিয়ে আমার ভাতিজা জুনায়েদের আকাশে উড়ার স্বপ্ন পূরণ হলো। 

ওয়ালটন প্লাজার ব্র্যান্ড ব্যবস্থাপক ওয়াহিদুজ্জামান বলেন, ওই শিশুটি  উড়োজাহাজে উঠার খবর গনমাধ্যমে জানতে পারি। ওয়ালটন প্লাজায় ‘কিস্তি সুরক্ষা পিলিসি’র থেকে গ্রাহকদের বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়া হয়। এর মাধ্যমে আমরা তাকে আজ ঢাকা থেকে কক্সবাজর ভ্রমনে পাঠিয়েছি। ভবিষতে শিশুটি ভাল প্রতিষ্ঠানে লোখাপড়ার সুযোগ পেলে আমরা তাকে আর্থিক সাহায্য করবো ।

আজকের সারাদেশ/একে

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি