সকাল ৭:০১, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনার বাংলা গড়তে দেশীয় পণ্য ব্যবহারের আহ্বান আ’লীগ নেতা বাবরের

আজকের সারাদেশ প্রতিবেদন:

বাংলাদেশকে সত্যিকারের সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তোলার জন্য দেশীয় পণ্যের ব্যবহার বৃদ্ধির আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

সোমবার নগরীর টেরীবাজারের কে.বি আমান আলী টাওয়ারে ‘আলাইনা কালেকশন’ নামক একটি দেশীয় কাপড়ের দোকানের উদ্বোধন অনুষ্ঠানে এই আহ্বান জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে বাবর বলেন, ‘সচেতন দেশপ্রেমিক সকল নাগরিক দেশীয় পণ্য ব্যবহার করতে পছন্দ করে। মানসম্মত দেশীয় কাপড়ের সমাহার নিয়ে আলাইনা কালেকশনের উদ্যেগ তা প্রশংসার দাবি রাখে।’

এসময় ক্রেতাদের মানসম্মত পণ্য প্রাপ্তির যে উদ্দেশ্য থাকে আলাইনা কালেকশন তা পূর্ণ করবে বলে আশা প্রকাশ করেন তিনি। একই সঙ্গে আলাইনা কালেকশনের উত্তোরত্তর সফলতা কামনা করেন।

এসময় টেরিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আমিনুল হক তার বক্তব্যে বলেন: মানসম্মত দেশীয় বস্ত্র নিয়ে আলাইনা কালেকশনের এই যাত্রা আমাকে মুগ্ধ করেছে। আলাইনা কালেকশনের যে লক্ষ্য আমি তাদের নিয়ে শতভাগ আশাবাদী, দেশীয় বস্ত্র নিয়ে তাদের কার্যক্রম ইতিবাচক প্রভাব পড়বে টেরিবাজার।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ব্যবসায়ী নেতা মোহাম্মদ জাকারিয়া, পৃষ্ঠপোষক ও চেয়ারম্যান আলহাজ বেলায়েত হোসেন, সহ-সভাপতি লিয়াকত আলী, সহ-সভাপতি মাহবুবুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ দেলোয়ার, মহানগর যুবলীগ নেতা হোসাইন আহমেদ রুবেল, কার্যনির্বাহী সদস্য টেরীবাজার শ্রমিক লীগের সভাপতি এম.এ ফারুক, কোতোয়ালী থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুনায়েদ, কোতোয়ালী থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাসমাত খান আতিফ, কোতোয়ালী থানা ছাত্রলীগের গণ-যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক ইয়াসির আরফাত রিকু প্রমূখ।

আজকের সারাদেশ/০৯অক্টোবর/এএইচ

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি