রাত ১:১০, মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজার রেলপথ নিয়ে পুলিশ পরিদর্শক মোজাহেদের জনপ্রিয় গান

নিজস্ব প্রতিবেদক:

পুলিশ পরিদর্শক মোজাহেদ হাসান দক্ষিণ এশিয়ার প্রথম নদীল তলদেশের টানেল বঙ্গবন্ধ শেখ মুজিবু রহমান টানেল নিয়ে গান গেয়ে দর্শকের মন জয় করেছেন। তাঁর নতুন চমক কক্সবাজারের নতুন রেল লাইন নিয়ে গাওয়া নতুন আরও একটি গান।

নিজের লেখা ও সুরে আঞ্চলিক ভাষায় নিজেই গেয়েছেন গানটি। শিরোনাম দিয়েছেন ‘রেলত চড়ি বুডুর গরি-হাসসোবাজার বেড়ায় যনা’। আঞ্চলিক গানটি ইতোমধ্যেই মোজো মেলোডি  ইউটিউব চ্যানেলে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।

চ্যানেলটিতে মোজাহেদ হাসানের নিজের লেখা ও সুরে নিজের গাওয়া ৫০ এর অধিক গান রিলিজ হয়েছে। তিনি জানান, সুরের প্রতি অনুরাগ থেকেই তিনি রাষ্ট্রের একটু গুরুত্বপূর্ণ বিভাগে দায়িত্বশীল অবস্থানে থেকেও সুর আর স্বরকে খুব স্বযতনেই আগলে রেখেছেন।

কুতুবদিয়ার বড়ঘোপ ইউনিয়নের মুরালিয়া গ্রামে মোজাহেদ হাসানের জন্ম। তিনি সমাজ বিজ্ঞানে স্নাতক ও স্নাতোকত্তর শেষ করে পুলিশ বাহিনীতে ২০১০ সালে বহিরাগত ক্যাডেট এস আই হিসেবে যোগদান করলেও ২০১৮ সালে পুলিশ ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি লাভ করে এখন সিএমপি হালিশহর থানার ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তার পিতা কুতুবদিয়ার বড়ঘোপ আওয়ামীলিগের আমৃত্যু সভপতি ছিলেন। তার সুরের হাতে খড়ি প্রয়াত সিরাজুল ইসলাম মধুর কাছে হলেও  পরবর্তীতে খালেদ চৌধুরী,  সোহরাব খান,  ওস্তাদ শ্রী সুরবন্ধু অশোক চৌধুরী সর্বশেষ শুদ্ধ সুরের জীবন্ত কিংবদন্তি ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরীর কাছে তালিম নেন।

সর্বশেষ সংবাদ

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক

গুলিবিদ্ধ কিশোরকে রিকশায় তুলতে গিয়ে দেখলেন নিজেরই সন্তান

নিরপরাধ শিক্ষার্থীদের সহযোগিতা করবে চবি কর্তৃপক্ষ

১২ দিন পর স্বল্প পরিসরে ট্রেন সার্ভিস চালু