সকাল ৬:৪৭, রবিবার, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম-৮ আসন থেকে মনোনয়ন জমা দিলেন বাচ্চু

আজকের সারাদেশ প্রতিবেদন:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ আসন থেকে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগ নেতা আরশেদুল আলম বাচ্চু।

রোববার (১৯ নভেম্বর) দুপুরের দিকে রাজধানী ঢাকায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এর আগে শনিবার (১৮ নভেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চট্টগ্রাম-৮ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন বাচ্চু।

আওয়ামী লীগের প্রভাবশালী এই নেতা বলেন, ‘আমি কৈশোর থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে রাজনীতির সঙ্গে জড়িত আমি। শুধুমাত্র মাঠের রাজনীতির কারণে বহু প্রিয়জনকে হারাতে হয়েছে আমার। তবে কখনো বঙ্গবন্ধু, দেশ ও মুক্তিযুদ্ধের প্রশ্ন আপস করিনি। যেহেতু ছোট থেকেই মাঠের রাজনীতি করি, তাই এই এলাকার জনগণের জন্য আমি কাজ করতে চাই। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন হাতকে আরও শক্তিশালী করতে চট্টগ্রাম-৮ আসন থেকে মনোনয়ন চাই আমি৷ সবাই আমার জন্য দোয়া করবেন।’

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির এই সদস্য করোনাকালীন সাধারণ মানুষকে নানা আর্থিক ও খাদ্য সহায়তা করে আলোচনায় আসেন। তাছাড়া চট্টগ্রাম মহানগরীর জলাবদ্ধ মানুষের পাশে দাড়িয়েছেলন খাবারসহ প্রয়োজনীয় সামগ্রী নিয়ে।

পরিচ্ছন্ন রাজনীতিবীদ হিসেবে পরিচিত চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক এই নেতা চট্টগ্রামে ছাত্র রাজনীতির আতুড়ঘর খ্যাত ওমর গনি এমইএস কলেজ ছাত্র সংসদের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্যের দায়িত্বও পালন করেন বাচ্চু।

আজকের সারাদেশ/১৯নভেম্বর/এএইচ