রাত ৮:২৩, সোমবার, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সংযুক্ত আরব আমিরাত পৌছেছেন তথ্যমন্ত্রী

আজকের সারাদেশ প্রতিবেদন:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে জাতিসংঘের জলবায়ু বিষয়ক শীর্ষ সম্মেলন কনফারেন্স অব দ্য পার্টিজ (কপ)-২ এ যোগ দিতে সংযুক্ত আরব আমিরাত পৌছেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহামুদ।

বৃহস্পতিবার রাতে দুবাই বিমান বন্দরে পৌঁছান মন্ত্রী। ১৩ দিনব্যাপী এই শীর্ষ সম্মেলন চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত।

দুবাই বিমান বন্দরে পৌঁছালে তাকে অভ্যর্থনা ও ফুলেল শুভেচছা জানান সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর। এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশে আমিরাতের নিযুক্ত রাষ্ট্রদূত আবদুল্লাহ আল হামুদি, দুবাই কনসুলেটের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন, আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুল, তথ্যমন্ত্রীর পিএস ইমরুল করিম রাশেদ, পিও কাইছারুল আলম, আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাছির তালুকদার, মৌলানা ফজলুল হক, সাইফুল ইসলাম তালুকদার, আনোয়ার হোসেন, মোহাম্মদ ইউনুছ, মোহাম্মদ এমদাদ হোসেন, মোহাম্মদ হাসান, কামরুল হাসান জুয়েল, জামাল উদ্দিন চৌধুরী, মিজানুর রহমান, ফয়সাল, ওসমান, সৌরভ, রাজ্জাক, রিমন প্রমুখ।

এ সময় তথ্যমন্ত্রী তাদের ধন্যবাদ জানান এবং বর্তমান সরকারের সাফল্য প্রবাসীদের মধ্যে তুলে ধরার আহ্বান জানান।

এ বিষয়ে বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক নাছির তালুকদার জানান, তথ্যমন্ত্রী বৃহস্পতিবার রাতে দুবাই বিমান বন্দরে এসে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানানো হয়। তিনি কপ-২৮ সম্মেলনে যোগদানসহ বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

তিনি বলেন, ‘ড. হাছান মাহমুদ একজন সফল মন্ত্রী। দেশের জন্য তিনি কাজ করে যাচ্ছেন। তার এলাকা রাঙ্গুনিয়ায় তিনি ব্যাপক উন্নয়ন করেছেন।’

আজকের সারাদেশ/০১ডিসেম্বর/এএইচ

সর্বশেষ সংবাদ