রাত ১২:১৩, শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কুবি আইটি সোসাইটির নতুন নেতৃত্বে হিমেল-তৌসিফ

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) তথ্যপ্রযুক্তি বিষয়ক সংগঠন ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি’ নতুন কার্যনির্বাহী কমিটি ২০২৩-২৪ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) আইটি সোসাইটির সাবেক সভাপতি জাওয়াদ সিদ্দিকি শাফি এবং সাধারণ সম্পাদক মো. আকিব হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

নবগঠিত কমিটিতে সভাপতি হয়েছেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী শিহাব উদ্দিন হিমেল এবং সাধারণ সম্পাদক হয়েছেন আইসিটি বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী তৌসিফ বিন পারভেজ।

কমিটিতে সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন মেহেদি হাসান সজীব (আইসিটি), মহিউদ্দিন খান মাহিন (আইসিটি)। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন তারেক মাহমুদ রনি (সিএসই) এবং হাছান আল মাহমুদ (লোকপ্রশাসন)।সাংগঠনিক সম্পাদক হয়েছেন রুদ্র মোহাম্মদ শহিদুল্লাহ (সিএসই), মাহমুদুল ইসলাম নয়ন (সিএসই), মাহির নাসির পলক (আইসিটি) এবং মোঃ সৌরভ (পরিসংখ্যান)।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন অর্থ সম্পাদক ইমরুল হাসান রাহাত (সিএসই), প্রচার সম্পাদক মুজাহিদুল ইসলাম (মার্কেটিং), দপ্তর সম্পাদক আশিকুল ইসলাম (আইসিটি)

এছাড়া লজিস্টিক দলের সম্পাদক হিসেবে আছেন নাঈম খন্দকার, ইনফরমেশন ও রিসোর্স দলে খান মোহাম্মদ সালেহ, প্রচার দলে নাজিয়া, ক্রিয়েটিভ দলে সাইফুল ইসলাম সবুজ, টেকনিক্যাল দলে শাহজালাল খান, প্রোগ্রামিং ও রোবটিক্স দলে জুয়েল নাথ এবং ইভেন্ট ম্যানেজমেন্ট দলে মেহরাব সাকিব সম্পাদক হিসেবে আছেন।এতে কার্যকরী সদস্য পদে আরো ৩০ জনকে নির্বাচিত করা হয়েছে।

নবনির্বাচিত সভাপতি শিহাব উদ্দিন হিমেল বলেন, আমরা এখন একটি দল। দলের প্রতিটি জায়গায় পরিক্ষিতরা আছেন। প্রত্যেকে প্রত্যেকের জায়গা থেকে সর্বোচ্চ সততা ও নিষ্ঠা দিয়ে আমাদের সোসাইটিকে একটি রোল মডেল হিসেবে গড়ে তুলে আইটি সোসাইটিকে চুড়ান্ত সাফল্যের দিকে নিয়ে যাবো। আমাদের সব সময় মনে রাখতে হবে, ‘A single arrow is easily broken, but not ten in a bundle.’ নবনির্বাচিত কমিটির সর্বোচ্চ সাফল্য কামনা করি

উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

আজকের সারাদেশ/একে

সর্বশেষ সংবাদ

জাহাজে করে এক মাসের খাদ্যপণ্য যাচ্ছে সেন্টমার্টিনে

সুপার এইটে আফগানিস্তান, নিউজিল্যান্ডের বিদায়

চবিতে ঘুরতে এসে ছিনতাইকারীর রামদার আঘাতে মিলিটারি একাডেমি শিক্ষার্থী আহত

ময়নাতদন্তের জন্য চট্টগ্রামে ৪৫ দিন পর কবর থেকে তোলা হল লাশ

নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের দৌড়ে এগিয়ে  বাংলাদেশ

তবে কি আনার হত্যার নির্দেশদাতা ঝিনাইদহ আ.লীগ সম্পাদক মিন্টু!

বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের বিক্ষোভ

বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যে ফেরি চলাচল শুরু হতে যাচ্ছে

নৌযান চলাচল বন্ধ, সেন্ট মার্টিনে খাদ্যসংকট চরমে

১০ ক্যাটাগরিতে বাংলাদেশীদের ভিসা নিষেধাজ্ঞা তুলে নি‌য়েছে ওমান