সন্ধ্যা ৬:৩৩, সোমবার, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ছুরিকাঘাতে গুরুতর আহত বশেমুরবিপ্রবি শিক্ষার্থী আছান উল্লাহ

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আছান উল্লাহ স্থানীয় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৪ই ডিসেম্বর) বেলা ১২ টার দিকে হরিদাসপুর এলাকায় ঘুরতে গেলে এই ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী জানান, “আমরা হরিদাসপুর ব্রীজে ঘুরতে গেলে স্থানীয় কিছু বখাটে ছেলে এসে আমাদের হাতে থাকা স্মার্ট ফোন কেড়ে নিতে চাইলে আমরা বাধা দেওয়ায় হাতাহাতির ঘটনা ঘটে। এসময় এক দুর্বৃত্তের হাতে থাকা ছুরি দিয়ে আছান উল্লাহকে আঘাত করে দ্রুত পালিয়ে যায় তারা।”

আহত শিক্ষার্থীকে পরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। আহত শিক্ষার্থী আছান উল্লাহর শরীরে প্রচুর রক্তক্ষজরণ হয়েছে এবং ১৫টি সেলাই লেগেছে বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান তন্ময় বর্ম্মন বলেন,’আমি এ বিষয়ে প্রক্টরকে জানিয়েছি। পুলিশসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। এ ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবী জানাচ্ছি।’

এ বিষয়ে প্রক্টর ড. মোঃ কামরুজ্জামান বলেন,’আমরা বিষয়টা নিয়ে কাজ করছি। পুলিশ স্পটে আছে। তারা তদন্ত করে অপরাধীদের নাম দিলেই আমরা আইনানুগ ব্যবস্থা নিবো।’

আজকের সারাদেশ/একে

সর্বশেষ সংবাদ