ভোর ৫:৩৬, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্ররবাইজ্জ্যা এমপি হাটহাজারির মানুষ চায় না

আজকের সারাদেশ প্রতিবেদন:

প্রগতিশীল গণতান্ত্রিক ফোরামের সভাপতি ও সংসদ সদস্য পদপ্রার্থী চাকসু ভিপি মো.নাজিম উদ্দিন বলেছেন, শুক্কুরবাইজ্যা এমপি আর হাটহাজারীর মানুষ চায় না। হাটহাজারীর মানুষের মাঝে পরিবর্তনের সুর বেজে উঠেছে। কারণ ব্যারিস্টার আনিস হাটহাজারীর মানুষকে ধোঁকা দিয়েছে। এবার সোনাল আঁশ (পাট) এর জয় হবে ইনশাল্লাহ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) হাটহাজারীর ফতেপুর উঠান বৈঠক ও বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তিনি একথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার শওকত, মো. ইউসুফ মাস্টার, শহিদুল আকবর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোঃ ইফতেখার উদ্দিন চৌধুরী, হাটহাজারী থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইদুল হক সুমন, উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ হোসেন, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান লিটন, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, ফতেপুর ইউনিয়ন আওয়মী লীগের সাবেক অর্থ সম্পাদক মোঃ সেলিম, উত্তর জেলা মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সেলিম, সাবেক মেম্বার আবু তালেব, সাবেক মেম্বার মো. ইউসুফ প্রমুখ।

ভিপি নাজিম বলেন, ১৫ বছর একজন মানুষকে সময় দিয়েছেন। তিনি এই ১৫ বছরে সরকারের প্রভাবশালী মন্ত্রী ছিলেন, জাতীয় পার্টির প্রভাবশালী নেতা ছিলেন। কিন্তু সেই প্রভাবশালী মানুষ হাটহাজারীর জন্য কি করেছেন? শুক্রবার সকালে এসে মেজবান খেয়ে রাতে আবার ঢাকা ফিরে যাওয়া ছাড়া ১৫ বছর তেমন কি করেছেন তিনি?

তিনি বলেন, আনিস সাহেব হাটহাজারীতে প্রাইমেরি স্কুলে পড়েছেন? উত্তর না। তিনি কলেজ বা বিশ^বিদ্যালয়ে পড়েছেন? উত্তর না। তিনি কি হাটহাজারী বা চট্টগ্রামে থাকেন? ওনার পরিবার থাকে? উত্তর না। তাইতো হাটহাজারীর মানুষের প্রতি উনার দরদ নেই। আমি হাটহাজারীর ফতেপুর ইউনিয়নে জন্মগ্রহণ করে হাটহাজারীর আলো বাতাসে বেড়ে উঠেছি। হাটহাজারীর স্কুল, কলেজে পড়ে চট্টগ্রাম বিশ্বদ্যালয়ের ছাত্র সংসদে ভিপি হয়েছি। তাই হাটহাজারীর জন্য দরদও বেশি।

ভিপি নাজিম উদ্দিন বলেন, আগামী ৭ জানুয়ারি ভোট দিতে পারলে এর যোগ্য জবাব দিবে। ব্যারিস্টার আনিস এক সময় ভোটে জামানত হারিয়েছিল। আবার সেই সময় এসেছে। জনগণ ওনাকে হাটহাজারী থেকে বিতাড়িত করবে যেন শুক্রবারও আর আসতে না হয়।

আজকের সারাদেশ/একে

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি