সকাল ৯:৪০, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোটের মাঠ থেকে হঠাৎ সরে গেলেন লাঙ্গলের দুই প্রার্থী

আজকের সারাদেশ প্রতিবেদন:
ঘনিয়ে আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। ভোট গ্রহণের বাকী আর মাত্র ৫ দিন। এরমধ্যে ৫ জানুয়ারী শেষ হবে প্রার্থীদের প্রচারণা। এরমধ্যেই হঠাৎ ভোটের মাঠ থেকে সরে দাড়ালেন জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের দুই প্রার্থী। তারা হলেন- দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে মো. মাহবুব আলম ও গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনে বীর মুক্তিযোদ্ধা মো. সামসুদ্দিন খান।

মঙ্গলবার স্থানীয়ভাবে সংবাদ সম্মেলন করে ভিন্ন ভিন্ন কারণ দেখিয়ে তারা নির্বাচন থেকে নিজেদের প্রত্যাহার করে নেয়ার ঘোষণা দেন।

দিনাজপুরের বিরল উপজেলা শাখা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে লাঙ্গল প্রতীকের প্রার্থী মাহবুব আলম জানান, আসন্ন নির্বাচন নিরপেক্ষ হওয়া নিয়ে তার সংশয় রয়েছে। তাই তিনি নির্বাচনী সব প্রচার-প্রচারণা থেকে সরে আসার সিদ্ধান্ত নিচ্ছেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট সুধীর চন্দ্র শীল, সাধারণ সম্পাদক আফজাল হোসেন দুলাল, সহ-সভাপতি লোকমান হাকিম, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, মোসলেম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস খান, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ মমতাজুল হক, দপ্তর সম্পাদক ইউপি সদস্য সামিদুর রহমানসহ উপজেলা, ইউনিয়ন ও পৌর শাখা জাতীয় পার্টির নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়া গাজীপুরের কাপাসিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে জাপা প্রার্থী মো. সামসুদ্দিন খান বলেন, ‘দল আমাকে মনোনয়ন দিয়েছে। কাপাসিয়া আসনে আমি দলীয় লাঙ্গল প্রতীকে নির্বাচন করার প্রস্তুতিও নিয়েছি। বর্তমানে শারীরিক ও পারিবারিক আর্থিক সমস্যার কারণে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এনামুল কবীর, গাজীপুর জেলার জাতীয় যুব সংহতির সদস্য সচিব অ্যাডভোকেট জাকির হোসেন ও জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক বাদশা আব্দুল্লা প্রমুখ।


আজকের সারাদেশ/০২জানুয়ারী/এএইচ

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি