ভোর ৫:০৬, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহ-৩ আসনেও নৌকার জয়

আজকের সারাদেশ প্রতিবেদন:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্থগিত হয়ে যাওয়া ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। আসনটিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রতীকের প্রার্থী নিলুফার আনজুম পপি বেসকারী ফলাফলে জয়ী হয়েছেন।

শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে এ কেন্দ্রের ভোটগ্রহণ। কেন্দ্রটিতে মোট ভোটার ছিলেন ৩ হাজার ৩২ জন।

এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি। তিনি গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী। পপির প্রতিদ্বন্দ্বী হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা।

এর আগে গৌরীপুরে মোট ৯২টি ভোটকেন্দ্রের মধ্যে ৯১টি কেন্দ্রের ফল ঘোষণা করা হয়। এগুতে নৌকার পপি পান ৫৩ হাজার ১৯৬ ভোট, আর ট্রাকের সোমনাথ পান ৫২ হাজার ২১১ ভোট। নিলুফার আনজুম পপি ৯৮৫ ভোটে এগিয়ে ছিলেন।

আজ ভোটগ্রহণ হওয়া কেন্দ্রে পপি পেয়েছেন এক হাজার ২৯৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা পেয়েছেন ৩৫৫ ভোট। বাকী ভোট পেয়েছেন অন্যান্য প্রার্থীরা।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম বলেন, ‘শনিবার সকাল ৪টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি বিজয়ী হয়েছেন।’


আজকের সারাদেশ/১৩জানুয়ারী/এএইচ