সকাল ৭:০৩, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মানুষের জীবনমান উন্নয়নে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী’

আজকেে সারাদেশ প্রতিবেদন:

শুধু দুর্যোগে নয়, মানুষের জীবনমান উন্নয়ন, কর্মসংস্থান সৃষ্টি এবং নিরাপত্তা নিশ্চিত করার জন্য নিরলসভাবে কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী। চট্টগ্রামের এনায়েত বাজারে অসহায় ও শীতার্ত পাঁচ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনকালে এ কথা বলেন শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শনিবার (২০ জানুয়ারি) রাত ৮টায় এনায়েত বাজার গোয়াল পাড়া আনসারি ম্যানসন মাঠে

এনায়েত বাজার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের যৌথ উদ্যোগে সাবেক মহানগর ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী এর তত্ত্বাবধানে  শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  কোতোয়ালি-৯ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এসময় আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বাবু চন্দন ধর, এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আলহাজ্ব সলিম উল্লাহ বাচ্চু, সাবেক যুবনেতা রিটু দাশ বাবলু, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইসমাইল মনু, আলহাজ্ব হাবিবুর রহমান ,যুগ্ন সম্পাদক বিপু ঘোষ বিলু, সাংগঠনিক সম্পাদক সারওয়ার জাহান সারু, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মো. সাহাব উদ্দীন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. সৈয়দুল হক, বন ও পরিবেশ সম্পাদক মো. রফিকুল ইসলাম খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যাপক সবুজ কান্তি দে, মহিলা বিষয়ক সম্পাদক রুমা দাশ, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. রফিক, শ্রম বিষয়ক সম্পাদক কবির আহম্মদ, স্বাস্থ্য ও জনকল্যান সম্পাদক শহদেব ঘোষ,সহ দপ্তর-সম্পাদক গোপাল ঘোষ,সহ -প্রচার সম্পাদক নিপু কমার নাথ,সদস্য মনিন্দ্র কুমার দে,রঞ্জিত ঘোষ,বিঞ্চু ঘোষ, এ, এম কুতুব উদ্দিন চৌধুরী,রাহুল দাশ,আশিষ চক্রবর্তী বাচ্চু,মহাদেব ঘোষ,বিজয় ঘোষ,মো:তসলিম,পঙ্কজ রায়,আবু সাঈদ সুমন,এ,কে,মাসুদ,,মো:জাহেদ,আবু তাহের রানা,মো:ইকবাল, মোঃফরিদ,ছাত্রলীগ নেতা মাহমুদুল করিম, মনিরুল ইসলাম, আনোয়ার হোসেন পলাশ, তৌহিদুল ইসলাম মিথুন, জুবায়ের আলম আশিক, ইয়াসির আরাফাত রিকু, শুভ দত্ত, মো. রুবেল, ইসমাইল সাকিব, গোবিন্দ দত্ত ,নিয়াজ উদ্দিন তামিম, রাকিব চৌধুরী, রতন চৌধুরী, পিয়াল দে প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে থাকে। দেশের মানুষের যে কোনো দুর্যোগে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করে। এখন শীত মৌসুম চলছে। শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো খুবই প্রয়োজন।

তিনি আরও বলেন, শুধু দুর্যোগে নয়, মানুষের জীবনমান উন্নয়ন, কর্মসংস্থান সৃষ্টি এবং নিরাপত্তা নিশ্চিত করার জন্য নিরলসভাবে কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী।

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি