সকাল ৮:৩৫, রবিবার, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

লাকড়ি না দেওয়ায় কর্মচারীকে পেটালেন ছাত্রলীগ নেতা

আজকের সারাদেশ প্রতিবেদন:

লাকড়ি না দেওয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাহজালাল হলের এক কর্মচারীকে মারধরের অভিযোগ উঠেছে চবি ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। এর আগে অভিযুক্ত এ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ ছিল।

গতকাল সোমবার (২২ জানুয়ারী) রাতে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলে এই ঘটনা ঘটে।

হলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ছাত্রলীগের কয়েকজন হলের রান্নার লাকড়ি নিয়ে যেতে চাইলে ওই কর্মচারী নিষেধ করেন। এসময় ছাত্রলীগ কর্মীদের সঙ্গে কর্মচারীর কথা-কাটাকাটি হওয়ার জেরে অভিযুক্ত ছাত্রলীগ নেতা কর্মচারীকে চড়থাপ্পড় মারেন।

জানা গেছে, ভুক্তভোগী আহমদ সৈয়দ চবির শাহজালাল হলের সিনিয়র হল সুপারভাইজার। তিনি বলেন, আমরা কিছু লাকড়ি রেখেছিলাম। ওরা কয়েকজন সেগুলো নিয়ে যেতে চাইলে আমি বাধা দিই। পরে তাদের এক নেতা এসে আমাকে চড়-থাপ্পড় মারে। এছাড়া আমার রুম থেকে কিছু কাগজপত্রও নিয়ে গেছে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত শাখা ছাত্রলীগের সাবেক উপ মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক এবং সিক্সটি নাইনের গ্রুপের অনুসারী ইসহাক আলম ফরহাদকে একাধিকবার মুঠোফোনে কথা বলার চেষ্টা করা হলেও  তিনি সাড়া দেননি।

জানা গেছে, অভিযুক্ত ছাত্রলীগ নেতা ইসহাক আলম ফরহাদ অর্থনীতি বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। বিভাগীয় সূত্র জানা যায়, ফরহাদের বর্তমানে ছাত্রত্ব নেই।

চবি প্রক্টর ড. নূরুল আজিম শিকদার বলেন, আমি বিষয়টি শুনেছি। তবে কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আজকের সারাদেশ/এমএইচ