সকাল ৮:১৯, রবিবার, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হুইপের দায়িত্ব নিতে বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি

আজকের সারাদেশ প্রতিবেদন:

বহু বিতর্ক আর প্রশ্নবানে জর্জরিত হওয়ার পর পর ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিপিএল থেকে সরে গেলেন সিলেট স্ট্রাইকার্স এর অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

দল থেকে সরে গিয়ে আপাতত জাতীয় সংসদে হুইপ হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন টাইগারদের সাবেক এই অধিনায়ক।

বুধবার (৩১ জানুয়ারি) দলের পক্ষ থেকে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এই ঘটনায়, মাশরাফির পরিবর্তে দলের সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন অধিনায়কের দায়িত্ব পালন করবেন।

সিলেট স্ট্রাইকার্সের বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘জাতীয় সংসদে হুইপের দায়িত্ব নিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১০ম সংস্করণ থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি। রাজনৈতিক দায়িত্ব পালন ও ব্যস্ততার ফাঁকে সুযোগ মিললে এ মৌসুমে পরবর্তী সময়ে সিলেটের হয়ে খেলবেন মাশরাফি। সিলেট স্ট্রাইকার্সের সহ–অধিনায়ক মোহাম্মদ মিঠুন মাশরাফির অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব পালন করবেন।’ বিজ্ঞপ্তিতে মাশরাফিকে কৃতজ্ঞতা জানিয়ে বলা হয়েছে, ‘ফ্র্যাঞ্চাইজি দল সিলেট স্ট্রাইকার্স দলের প্রতি মাশরাফির প্রতিশ্রুতি পূরণের জন্য কৃতজ্ঞতা জানাচ্ছে এবং তাঁর ফেরার অপেক্ষায় আছে।’

উল্লেখ্য, বিপিএলের চলতি সংস্করণে এ পর্যন্ত ৫ ম্যাচ খেলে ১টি উইকেট পেয়েছেন মাশরাফি। তার সিলেটও ৫ ম্যাচ খেলে এখনও জয় তুলতে পারেনি।

আজকের সারাদেশ/একে