রাত ২:২৯, বৃহস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় ‘পটেটো রুবেল’, ‘ল্যাংরা নুরু’ ও ‘কিং শাওন’ গ্রুপের ২১ সদস্য আটক

আজকের সারাদেশ প্রতিবেদন:

ঢাকার সাভার, মিরপুর ও দারুস সালাম এলাকা থেকে কিশোর গ্যাং ‘ল্যাংরা নুরু’, ‘পটোটো রুবেল’ ও ‘কিং শাওন’ গ্রুপের লিডারসহ ২১ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৪ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল মোহাম্মদ আবদুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।   

আটকরা হলেন- শাহ আলম ওরফে ল্যাংরা নুরু (৪৮) ও জমির (২৪), মো. জাহিদুল ইসলাম রানা (২৪), মো. আল-আমিন (২০), মো. ফারুক প্রামাণিক (৩৮), মো. সোলাইমান (১৮), মো. লালন রানা (২০), মো. ইমন ওরফে ফ্লাস ইমন (১৯), মো. উমর ফারুক (২০), মো. ইয়ামিন (১৯), মো. শাওন খাঁন (১৯), মো. সোহান বেপারি (১৯), মো. শাওন (২০), নুর ইসলাম (১৯), আলামিন (২১),  আব্দুল মান্নান (২০), মো. আজিম (২০), পিয়াস হোসেন (২১), মো. রাকিবুল ইসলাম (১৯), মো. সজিব হোসেন (২০) ও  মো. আলামিন (১৮)।

এর আগে গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত থেকে (১৬ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত রাজধানীর মিরপুর থানা এলাকা থেকে ‘ল্যাংরা নুরু’ গ্যাংয়ের ৫ সদস্যকে, দারুস সালাম থানা গাবতলী এলাকা থেকে ‘পটোটো রুবেল’ গ্রুপের ৭ জন সদস্যকে, ঢাকা জেলার সাভার থানাধীন গেন্ডা এলাকা থেকে ‘কিং শাওন’ গ্রুপের ৯ জন সদস্যকে আটক করা হয়।  

র‌্যাব-৪ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল মোহাম্মদ আবদুর রহমান বলেন, আটকদের জিজ্ঞাসাবাদে জানা যায়, রাজধানীর মিরপুর, দারুসসালাম, পল্লবী, শাহ আলী এলাকায় বেশ কিছু কিশোরগ্যাং সক্রিয় রয়েছে। তন্মধ্যে ‘ল্যাংরা নুরু’ ও ‘পটোটো রুবেল’ এর লিডারসহ ৭০-৮০ জনের সক্রিয় সদস্য রয়েছে। এ গ্যাংয়ের সদস্যরা মিরপুর, মোহাম্মদপুর, পল্লবী, ভাষানটেকসহ আশপাশের এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, মারামারি, মাদক সেবন ও ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। চিহ্নিত এসব বেপরোয়া ও মাদকসেবী কিশোর গ্যাংয়ের সদস্যদের অত্যাচারে বাসস্ট্যান্ডে আসা দূর-দূরান্তের যাত্রী ও স্থানীয় লোকজন অতিষ্ঠ ও অসহায় হয়ে পড়েছে।  

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

প্রথমবারের মতো আন্ডারপাস নির্মাণের উদ্যোগ নিল চট্টগ্রাম সিটি কর্পোরেশন

কোরবানির বাজার: খাতুনগঞ্জে দেশি পেঁয়াজের রাজত্ব

চট্টগ্রামে বুদ্ধ পূর্ণিমায় মানুষের মুক্তি কামনায় প্রার্থনা

চট্টগ্রাম বোর্ড: সচিবকে আটকাতে কর্মচারীদের ব্যবহার চেয়ারম্যানের!

ফেসবুক খুঁজে দিল ৩০ বছর আগে হারিয়ে ফেলা তিন বান্ধবীকে

ভারতে চিকিৎসা নিতে গিয়ে খুন হলেন বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম

‘জীবন বাজি রেখে রাজপথে যথেষ্ট ছিলেন ছাত্রলীগ নেতা হাসানুল করিম মানিক’

তিনটি ফুটবল মাঠের সমান বিশ্বের সবচেয়ে বড় সাবমেরিনের মালিক রাশিয়া

এভারকেয়ার হসপিটাল শিশু হৃদরোগ বিভাগের আয়োজনে ফ্রি হেলথ ক্যাম্প

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট