সকাল ৬:০২, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এসএসসি পরীক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ছাত্রলীগের সুপেয় পানি বিতরণ

আজকের সারাদেশ প্রতিবেদন:

চট্টগ্রামে চলমান এসএসসি পরীক্ষায় শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে সুপেয় পানি এবং শিক্ষা সামগ্রী বিতরণ করেছে ছাত্রলীগ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) নগরের জামালখান ড. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে জামালখান ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুবায়ের আলম আশিকের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

এ বিষয়ে জুবায়ের আলম আশিক বলেন, শিক্ষামন্ত্রী হিসেবে ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল দ্বায়িত্ব নেওয়ার পর থেকে শিক্ষা ব্যবস্থাকে স্মার্ট করার লক্ষ্যে গুণীজনদের সঙ্গে আলোচনার মাধ্যমে বিরামহীন কাজ করে যাচ্ছেন। আমরা তার কর্মী হিসেবে এই ধারাকে অব্যাহত রাখতে সংসদীয় আসন-৯ এর প্রতিটি পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের পাশে আছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীর ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে “রূপকল্প ভিশন-২০৪১” বাস্তবায়নের লক্ষ্যে স্মার্ট চিন্তাভাবনার মাধ্যমে তরুণ শিক্ষার্থীদের জন্য ইতিবাচক কাজ করার চেষ্টা করে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, কোতোয়ালী থানা ছাত্রলীগের সহসম্পাদক ইমরান হোসাইন জোভান, ২১ নম্বর জামালখান ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আলম আলিফ, দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. সাদমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু মোহাম্মদ জুবায়ের, তামজিদ শাহরিয়ার ভূবন, মো. সাজিদ, মো. রাফি, ইজাজ উদ্দিন মাহমুদ প্রমুখ।

আজকের সারাদেশ/একে