রাত ১১:৪০, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার দুই সনাতনধর্মী নেতাকে পেটালেন বদি

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফে এবার দুইজন সনাতনধর্মী নেতাকে বেধড়ক পিটিয়েছেন উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে টেকনাফ পৌরসভার আবাসিক হোটেল মিল্কি রিসোর্টের একটি কক্ষে ঢুকিয়ে তাদের মারধর করেন বদি।

এ ঘটনায় আহত হন টেকনাফ উপজেলা পূজা উদযাপন পরিষদ নেতা সঞ্জিত কুমার শীল ও জজ শর্মা। তারা টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, শনিবার টেকনাফ পৌর এলাকার হোটেল মিল্কি রিসোর্ট নামের আবাসিক হোটেলে টেকনাফ উপজেলা পুঁজা উদযাপন পরিষদের দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সাংসদ আব্দুর রহমান বদি উদ্বোবক হিসেবে জেলা পুঁজা উদযাপন পরিষদের সভাপতি উজ্জল কর ও  প্রধান আলোচক হিসেবে ছিলেন সাধারন সম্পাদক বেন্টু দাশ।

তবে জেলা নেতাদের আগমনের পূর্বে সম্মেলনস্থলে উপস্থিত হন বদি। এসময় বদির বডিগার্ড সালমানসহ বেশ কয়েকজন যুবক বদির সঙ্গে ছিলেন। সেখানে সঞ্জিত কুমার শীল ও জজ শর্মা সম্মেলনে সভাপতি ও সম্পাদক প্রার্থী হিসেবে উপস্থিত ছিলেন। সম্মেলনের এক পর্যায়ে সঞ্জিত ও জজ শর্মাকে হোটেল কক্ষে নিয়ে গত সংসদ নির্বাচনে তার স্ত্রী শাহিন আক্তারের বিরুদ্ধে নির্বাচন করার অজুহাত তুলে দুইদফা বেধড়ক মারধর করেন। বদি নিজে তাদের পিটানোর পর সালমান ও অন্যদের পিটানোর নির্দেশ দেন। এসময় পিটিয়ে তাদেরকে সম্মেলনস্থল থেকে বের করে দেওয়া হয়।

অভিযোগ উঠেছে বদি তার পছন্দের ব্যক্তি শিবু পদ ভট্টাচার্যকে পুনরায় পূজা কমিটির সভাপতি করতে দুই সংখ্যালঘু নেতাকে মারধর করে তাড়িয়ে দেন।

মারধরের শিকার সঞ্জিত বলেন, আমাদের সম্মেলনে এসে কেন তিনি এভাবে মারধর করলেন। কি অপরাধ ছিল আমাদের। বদি নিজে পিটানোর পর চারজন মিলে দুই দফা মেরেছেন।

কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক উজ্জল কর বলেন, আমরা যখন সম্মেলনে ছিলাম তখন কোন ঘটনা ঘটেনি। তবে আমরা ফিরে আসার পর শুনতে পেয়েছি সাবেক সংসদ সদস্য বদি আমাদের দুই নেতাকে মারধর করেছে। আমরা বিষয়টি যাচাই করব। আমরা অভিযুক্ত বদির সঙ্গেও কথা বলব। তারপর সিদ্ধান্ত নিব।

তবে অভিযুক্ত আবদুর রহমান বদির মুঠোফোনে কল করা হলেও তিনি সাড়া দেননি

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

প্রথমবারের মতো আন্ডারপাস নির্মাণের উদ্যোগ নিল চট্টগ্রাম সিটি কর্পোরেশন

কোরবানির বাজার: খাতুনগঞ্জে দেশি পেঁয়াজের রাজত্ব

চট্টগ্রামে বুদ্ধ পূর্ণিমায় মানুষের মুক্তি কামনায় প্রার্থনা

চট্টগ্রাম বোর্ড: সচিবকে আটকাতে কর্মচারীদের ব্যবহার চেয়ারম্যানের!

ফেসবুক খুঁজে দিল ৩০ বছর আগে হারিয়ে ফেলা তিন বান্ধবীকে

ভারতে চিকিৎসা নিতে গিয়ে খুন হলেন বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম

‘জীবন বাজি রেখে রাজপথে যথেষ্ট ছিলেন ছাত্রলীগ নেতা হাসানুল করিম মানিক’

তিনটি ফুটবল মাঠের সমান বিশ্বের সবচেয়ে বড় সাবমেরিনের মালিক রাশিয়া

এভারকেয়ার হসপিটাল শিশু হৃদরোগ বিভাগের আয়োজনে ফ্রি হেলথ ক্যাম্প

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট