বিকাল ৩:০০, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার দুই সনাতনধর্মী নেতাকে পেটালেন বদি

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফে এবার দুইজন সনাতনধর্মী নেতাকে বেধড়ক পিটিয়েছেন উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে টেকনাফ পৌরসভার আবাসিক হোটেল মিল্কি রিসোর্টের একটি কক্ষে ঢুকিয়ে তাদের মারধর করেন বদি।

এ ঘটনায় আহত হন টেকনাফ উপজেলা পূজা উদযাপন পরিষদ নেতা সঞ্জিত কুমার শীল ও জজ শর্মা। তারা টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, শনিবার টেকনাফ পৌর এলাকার হোটেল মিল্কি রিসোর্ট নামের আবাসিক হোটেলে টেকনাফ উপজেলা পুঁজা উদযাপন পরিষদের দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সাংসদ আব্দুর রহমান বদি উদ্বোবক হিসেবে জেলা পুঁজা উদযাপন পরিষদের সভাপতি উজ্জল কর ও  প্রধান আলোচক হিসেবে ছিলেন সাধারন সম্পাদক বেন্টু দাশ।

তবে জেলা নেতাদের আগমনের পূর্বে সম্মেলনস্থলে উপস্থিত হন বদি। এসময় বদির বডিগার্ড সালমানসহ বেশ কয়েকজন যুবক বদির সঙ্গে ছিলেন। সেখানে সঞ্জিত কুমার শীল ও জজ শর্মা সম্মেলনে সভাপতি ও সম্পাদক প্রার্থী হিসেবে উপস্থিত ছিলেন। সম্মেলনের এক পর্যায়ে সঞ্জিত ও জজ শর্মাকে হোটেল কক্ষে নিয়ে গত সংসদ নির্বাচনে তার স্ত্রী শাহিন আক্তারের বিরুদ্ধে নির্বাচন করার অজুহাত তুলে দুইদফা বেধড়ক মারধর করেন। বদি নিজে তাদের পিটানোর পর সালমান ও অন্যদের পিটানোর নির্দেশ দেন। এসময় পিটিয়ে তাদেরকে সম্মেলনস্থল থেকে বের করে দেওয়া হয়।

অভিযোগ উঠেছে বদি তার পছন্দের ব্যক্তি শিবু পদ ভট্টাচার্যকে পুনরায় পূজা কমিটির সভাপতি করতে দুই সংখ্যালঘু নেতাকে মারধর করে তাড়িয়ে দেন।

মারধরের শিকার সঞ্জিত বলেন, আমাদের সম্মেলনে এসে কেন তিনি এভাবে মারধর করলেন। কি অপরাধ ছিল আমাদের। বদি নিজে পিটানোর পর চারজন মিলে দুই দফা মেরেছেন।

কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক উজ্জল কর বলেন, আমরা যখন সম্মেলনে ছিলাম তখন কোন ঘটনা ঘটেনি। তবে আমরা ফিরে আসার পর শুনতে পেয়েছি সাবেক সংসদ সদস্য বদি আমাদের দুই নেতাকে মারধর করেছে। আমরা বিষয়টি যাচাই করব। আমরা অভিযুক্ত বদির সঙ্গেও কথা বলব। তারপর সিদ্ধান্ত নিব।

তবে অভিযুক্ত আবদুর রহমান বদির মুঠোফোনে কল করা হলেও তিনি সাড়া দেননি

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি