সকাল ৬:০২, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মাকে শ্বাসরোধ করে ছেলে বলল, ‘তোকে আজই শেষ করে ফেলব’

আজকের সারাদেশ প্রতিবেদন:

ইচ্ছে হলেই মো. আরিফ ঢুকে পড়তেন মা জরিনা বেগমের কক্ষে। এরপর গালিগালাজ করতে করতে শুরু করতেন মারধর। দুই কিশোরী বোন মাকে বাঁচাতে এলে তাঁদের ওপরও চড়াও হতেন। এবার শুধু মারধর নয়, মাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালিয়ে যান ওই বখাটে ছেলে। দুই বোন চিল্লাচিল্লি করলে আশপাশের মানুষেরা এগিয়ে আসলে রক্ষা পান জরিনা।

এতদিন ধরে ছেলেকে শোধরানোর সুযোগ দিলেও অসহায় এই মা এবার দ্বারস্থ হয়েছেন থানায়। করেন মামলাও। মায়ের অসহায়ত্বের খবর শুনে আরিফকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানা পুলিশ।

মামলার এজহার থেকে জানা যায়, জরিনা বেগমের স্বামী আব্দুস সাত্তার একজন নিরাপত্তারক্ষী। তিনি দুই মেয়ে, ছেলে আর স্ত্রী নিয়ে পশ্চিম শহীদনগরের অয়েল মিল ব্রিজের পাশে, মালেক সওদাগরের বাড়ীতে ভাড়ায় থাকেন। এর মধ্যে ছেলে আরিফ বহুদিন ধরে উশৃঙ্খল বেপরোয়াভাবে জীবন যাপন করে আসিতেছে। বিভিন্ন সময়ে তিনি মা ও ১৫ এবং ১৮ বছর বয়সী দুই বোনকে গালিগালাজ ও মারধর করে আসছেন। তাঁর ভয়ে মা ও বোনেরা খুবই অসহায়ভাবে দিনাতিপাত করছিলেন। এরই ধারাবাহিকতায় গত ১৭ ফেব্রুয়ারি বিকেল ৪টার সময় আরিফ অতর্কিতভাবে জোরপূর্বক মায়ের শয়নকক্ষে প্রবেশ করে মা ও বোনদের মারধর শুরু করে। তাদের এলোপাথারি কিল, ঘুষি ও লাথি মারতে থাকেন। একপর্যায়ে মাকে ধাক্কা দিয়া মেঝেতে ফেলে বুকের ওপর পাড়া দিয়ে এবং গলা চেপে ধরে শ্বাসরোধে করে বলতে থাকেন তোকে আজই শেষ করে ফেলব। তখন দুই মেয়ে ও আশপাশের লোকজন এসে জরিনাকে রক্ষা করেন। এরপর থেকে মা ও বোনদের প্রাণে হত্যা করে ফেলার হুমকি দিয়ে আসছিলেন আরিফ।

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আমরা মায়ের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই অভিযুক্ত আরিফকে গ্রেফতার করি। সে এর আগেও জেল খেটেছিল। জেল থেকে বের হওয়ার পর পুনরায় মা-বোনদের ওপর নির্যাতন চালাচ্ছিল।’

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি