রাত ২:৫৩, বৃহস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাকে শ্বাসরোধ করে ছেলে বলল, ‘তোকে আজই শেষ করে ফেলব’

আজকের সারাদেশ প্রতিবেদন:

ইচ্ছে হলেই মো. আরিফ ঢুকে পড়তেন মা জরিনা বেগমের কক্ষে। এরপর গালিগালাজ করতে করতে শুরু করতেন মারধর। দুই কিশোরী বোন মাকে বাঁচাতে এলে তাঁদের ওপরও চড়াও হতেন। এবার শুধু মারধর নয়, মাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালিয়ে যান ওই বখাটে ছেলে। দুই বোন চিল্লাচিল্লি করলে আশপাশের মানুষেরা এগিয়ে আসলে রক্ষা পান জরিনা।

এতদিন ধরে ছেলেকে শোধরানোর সুযোগ দিলেও অসহায় এই মা এবার দ্বারস্থ হয়েছেন থানায়। করেন মামলাও। মায়ের অসহায়ত্বের খবর শুনে আরিফকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানা পুলিশ।

মামলার এজহার থেকে জানা যায়, জরিনা বেগমের স্বামী আব্দুস সাত্তার একজন নিরাপত্তারক্ষী। তিনি দুই মেয়ে, ছেলে আর স্ত্রী নিয়ে পশ্চিম শহীদনগরের অয়েল মিল ব্রিজের পাশে, মালেক সওদাগরের বাড়ীতে ভাড়ায় থাকেন। এর মধ্যে ছেলে আরিফ বহুদিন ধরে উশৃঙ্খল বেপরোয়াভাবে জীবন যাপন করে আসিতেছে। বিভিন্ন সময়ে তিনি মা ও ১৫ এবং ১৮ বছর বয়সী দুই বোনকে গালিগালাজ ও মারধর করে আসছেন। তাঁর ভয়ে মা ও বোনেরা খুবই অসহায়ভাবে দিনাতিপাত করছিলেন। এরই ধারাবাহিকতায় গত ১৭ ফেব্রুয়ারি বিকেল ৪টার সময় আরিফ অতর্কিতভাবে জোরপূর্বক মায়ের শয়নকক্ষে প্রবেশ করে মা ও বোনদের মারধর শুরু করে। তাদের এলোপাথারি কিল, ঘুষি ও লাথি মারতে থাকেন। একপর্যায়ে মাকে ধাক্কা দিয়া মেঝেতে ফেলে বুকের ওপর পাড়া দিয়ে এবং গলা চেপে ধরে শ্বাসরোধে করে বলতে থাকেন তোকে আজই শেষ করে ফেলব। তখন দুই মেয়ে ও আশপাশের লোকজন এসে জরিনাকে রক্ষা করেন। এরপর থেকে মা ও বোনদের প্রাণে হত্যা করে ফেলার হুমকি দিয়ে আসছিলেন আরিফ।

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আমরা মায়ের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই অভিযুক্ত আরিফকে গ্রেফতার করি। সে এর আগেও জেল খেটেছিল। জেল থেকে বের হওয়ার পর পুনরায় মা-বোনদের ওপর নির্যাতন চালাচ্ছিল।’

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

প্রথমবারের মতো আন্ডারপাস নির্মাণের উদ্যোগ নিল চট্টগ্রাম সিটি কর্পোরেশন

কোরবানির বাজার: খাতুনগঞ্জে দেশি পেঁয়াজের রাজত্ব

চট্টগ্রামে বুদ্ধ পূর্ণিমায় মানুষের মুক্তি কামনায় প্রার্থনা

চট্টগ্রাম বোর্ড: সচিবকে আটকাতে কর্মচারীদের ব্যবহার চেয়ারম্যানের!

ফেসবুক খুঁজে দিল ৩০ বছর আগে হারিয়ে ফেলা তিন বান্ধবীকে

ভারতে চিকিৎসা নিতে গিয়ে খুন হলেন বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম

‘জীবন বাজি রেখে রাজপথে যথেষ্ট ছিলেন ছাত্রলীগ নেতা হাসানুল করিম মানিক’

তিনটি ফুটবল মাঠের সমান বিশ্বের সবচেয়ে বড় সাবমেরিনের মালিক রাশিয়া

এভারকেয়ার হসপিটাল শিশু হৃদরোগ বিভাগের আয়োজনে ফ্রি হেলথ ক্যাম্প

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট