রাত ১২:২২, বৃহস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সিভাসু ছাত্রলীগের আয়োজনে ‘এক কাপ চা, একটি বই ও এক প্রজন্ম ভালোবাসা’

আজকের সারাদেশ প্রতিবেদন:

বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) শাখা শিক্ষার্থীদের বই পাঠে উৎসাহিত করতে ‘এক কাপ চা, একটি বই এবং এক প্রজন্ম ভালোবাসা’ শিরোনামে ব্যতিক্রমী একটি আয়োজন করেছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের শুভ চত্বরে এ আয়োজন করা হয়।

এসময় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়ে বই বিনিময় কর্মসূচিতে অংশ নেন।

শিক্ষার্থীরা বলেন, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইনন্সেস বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ মেধাভিত্তিক রাজনীতি চর্চায় বিশ্বাস করে। শিক্ষার্থীরা যাতে ক্যাম্পাসে নিজেদের একজন সুনাগরিক হিসাবে গড়ে তুলতে পারে এজন্য ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় নানা কর্মসূচির মাধ্যমে আমাদের সচেতন ও উৎসাহ প্রদান করে।

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইনন্সেস বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা শফিক আনাম বলেন, ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় সুন্দর ও বুদ্ধিভিত্তিক রাজনীতি চর্চায় বিশ্বাস করে। এরই ধারাবাহিকতায় আজকের ‘এক কাপ চা, একটি বই এবং এক প্রজন্ম ভালোবাসা’ প্রোগ্রামটির আয়োজন।এ প্রোগ্রামে শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়ে আয়োজনকে সার্থক করে তুলেছে। আমি মনে করি ছাত্রলীগের এমন বুদ্ধিভিত্তিক প্রোগ্রাম সাধারণ শিক্ষার্থীদের মধ্যে আশার সঞ্চার ঘটাবে এবং বই পাঠের মাধ্যমে আরও বেশি নিজেদের জ্ঞানকে সমৃদ্ধ করবে।

এসময় আরও উপস্থিত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ইয়াছিনুর রহমান, আরাফাত মিশু, তানভীর শাহরিয়ার, আবি মুহাম্মদ রাওয়ান, জয়তু প্রমুখ।

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

প্রথমবারের মতো আন্ডারপাস নির্মাণের উদ্যোগ নিল চট্টগ্রাম সিটি কর্পোরেশন

কোরবানির বাজার: খাতুনগঞ্জে দেশি পেঁয়াজের রাজত্ব

চট্টগ্রামে বুদ্ধ পূর্ণিমায় মানুষের মুক্তি কামনায় প্রার্থনা

চট্টগ্রাম বোর্ড: সচিবকে আটকাতে কর্মচারীদের ব্যবহার চেয়ারম্যানের!

ফেসবুক খুঁজে দিল ৩০ বছর আগে হারিয়ে ফেলা তিন বান্ধবীকে

ভারতে চিকিৎসা নিতে গিয়ে খুন হলেন বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম

‘জীবন বাজি রেখে রাজপথে যথেষ্ট ছিলেন ছাত্রলীগ নেতা হাসানুল করিম মানিক’

তিনটি ফুটবল মাঠের সমান বিশ্বের সবচেয়ে বড় সাবমেরিনের মালিক রাশিয়া

এভারকেয়ার হসপিটাল শিশু হৃদরোগ বিভাগের আয়োজনে ফ্রি হেলথ ক্যাম্প

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট