সকাল ৭:০১, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সিভাসু ছাত্রলীগের আয়োজনে ‘এক কাপ চা, একটি বই ও এক প্রজন্ম ভালোবাসা’

আজকের সারাদেশ প্রতিবেদন:

বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) শাখা শিক্ষার্থীদের বই পাঠে উৎসাহিত করতে ‘এক কাপ চা, একটি বই এবং এক প্রজন্ম ভালোবাসা’ শিরোনামে ব্যতিক্রমী একটি আয়োজন করেছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের শুভ চত্বরে এ আয়োজন করা হয়।

এসময় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়ে বই বিনিময় কর্মসূচিতে অংশ নেন।

শিক্ষার্থীরা বলেন, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইনন্সেস বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ মেধাভিত্তিক রাজনীতি চর্চায় বিশ্বাস করে। শিক্ষার্থীরা যাতে ক্যাম্পাসে নিজেদের একজন সুনাগরিক হিসাবে গড়ে তুলতে পারে এজন্য ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় নানা কর্মসূচির মাধ্যমে আমাদের সচেতন ও উৎসাহ প্রদান করে।

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইনন্সেস বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা শফিক আনাম বলেন, ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় সুন্দর ও বুদ্ধিভিত্তিক রাজনীতি চর্চায় বিশ্বাস করে। এরই ধারাবাহিকতায় আজকের ‘এক কাপ চা, একটি বই এবং এক প্রজন্ম ভালোবাসা’ প্রোগ্রামটির আয়োজন।এ প্রোগ্রামে শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়ে আয়োজনকে সার্থক করে তুলেছে। আমি মনে করি ছাত্রলীগের এমন বুদ্ধিভিত্তিক প্রোগ্রাম সাধারণ শিক্ষার্থীদের মধ্যে আশার সঞ্চার ঘটাবে এবং বই পাঠের মাধ্যমে আরও বেশি নিজেদের জ্ঞানকে সমৃদ্ধ করবে।

এসময় আরও উপস্থিত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ইয়াছিনুর রহমান, আরাফাত মিশু, তানভীর শাহরিয়ার, আবি মুহাম্মদ রাওয়ান, জয়তু প্রমুখ।

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি