সকাল ৬:১৫, শুক্রবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সিভাসুতে মাদক বিরোধী বিক্ষোভ করল ছাত্রলীগ

আজকের সারাদেশ প্রতিবেদন:

মাদক বিরোধী বিক্ষোভ মিছিল করেছে ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু)  শাখা ছাত্রলীগ। ক্যাম্পাসকে মাদকমুক্ত ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সাধারণ শিক্ষার্থীদের দাবির পরিপ্রেক্ষিতে মাদক বিরোধী এ মিছিল করে তারা।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মূল ফটক থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিক করে শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়।

সিভাসু ছাত্রলীগ নেতা শফিক আনাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণের স্বপ্ন সারথি হিসাবে কাজ করে চলেছে বাংলাদেশ ছাত্রলীগ ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় শাখা। শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখতে আজকের এই মাদক বিরোধী বিক্ষোভ মিছিল। আগামীর বাংলাদেশ দক্ষ ও স্মার্ট ছাত্রদের বাংলাদেশ। আগামীর বাংলাদেশ সমৃদ্ধির বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ নির্মাণের স্বপ্নকে মাথায় রেখে আমরা সিভাসু ছাত্রলীগ পরিবার সবসময় সাধারণ শিক্ষার্থীদের জন্য একটা সুন্দর ও বুদ্ধিভিত্তিক কর্মকান্ড চর্চা করতে পারে এমন ক্যাম্পাস নিশ্চিতে কাজ করে চলেছে।

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিশ্চুপ ভূমিকার তীব্র নিন্দা জানাচ্ছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন সাধারণ শিক্ষার্থীদের মধ্যে মাদকের প্রকোপ বিশাল আকার ধারণ করার আগেই ক্যাম্পাস থেকে মাদক নির্মূলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমি আশা করি।’

মাদকবিরোধী বিক্ষোভ মিছিলের সাধারণ শিক্ষার্থীর পাশাপাশি উপস্থিত ছিলেন, সিভাসু ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল শামীম, আরাফাত হোসাইন, ইয়াছিনুর রহমান, তানভীর শাহরিয়ার,আবি রাওয়ান, অঙ্কন নাথ, জয়তু, ওয়ালিদ, সাইরাজ, নাফিউর প্রমুখ।

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

৫ কোটি টাকার পার্ক কাজে লেগেছে মাত্র ১ দিন, ১২ কোটি টাকায় ফের সংস্কার

বেনজিরের ‘বেনজির’ সম্পত্তি জব্দের নির্দেশ

উপাচার্যের অপসারণের দাবিতে অনড় কুবি শিক্ষক সমিতি

এমপি আজীম হত্যাকাণ্ডে আমাকে ফাঁসানো হচ্ছে: শাহীন

প্রথমবারের মতো আন্ডারপাস নির্মাণের উদ্যোগ নিল চট্টগ্রাম সিটি কর্পোরেশন

কোরবানির বাজার: খাতুনগঞ্জে দেশি পেঁয়াজের রাজত্ব

চট্টগ্রামে বুদ্ধ পূর্ণিমায় মানুষের মুক্তি কামনায় প্রার্থনা

চট্টগ্রাম বোর্ড: সচিবকে আটকাতে কর্মচারীদের ব্যবহার চেয়ারম্যানের!

ফেসবুক খুঁজে দিল ৩০ বছর আগে হারিয়ে ফেলা তিন বান্ধবীকে

ভারতে চিকিৎসা নিতে গিয়ে খুন হলেন বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম