ভোর ৫:৪১, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সিভাসুতে মাদক বিরোধী বিক্ষোভ করল ছাত্রলীগ

আজকের সারাদেশ প্রতিবেদন:

মাদক বিরোধী বিক্ষোভ মিছিল করেছে ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু)  শাখা ছাত্রলীগ। ক্যাম্পাসকে মাদকমুক্ত ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সাধারণ শিক্ষার্থীদের দাবির পরিপ্রেক্ষিতে মাদক বিরোধী এ মিছিল করে তারা।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মূল ফটক থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিক করে শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়।

সিভাসু ছাত্রলীগ নেতা শফিক আনাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণের স্বপ্ন সারথি হিসাবে কাজ করে চলেছে বাংলাদেশ ছাত্রলীগ ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় শাখা। শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখতে আজকের এই মাদক বিরোধী বিক্ষোভ মিছিল। আগামীর বাংলাদেশ দক্ষ ও স্মার্ট ছাত্রদের বাংলাদেশ। আগামীর বাংলাদেশ সমৃদ্ধির বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ নির্মাণের স্বপ্নকে মাথায় রেখে আমরা সিভাসু ছাত্রলীগ পরিবার সবসময় সাধারণ শিক্ষার্থীদের জন্য একটা সুন্দর ও বুদ্ধিভিত্তিক কর্মকান্ড চর্চা করতে পারে এমন ক্যাম্পাস নিশ্চিতে কাজ করে চলেছে।

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিশ্চুপ ভূমিকার তীব্র নিন্দা জানাচ্ছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন সাধারণ শিক্ষার্থীদের মধ্যে মাদকের প্রকোপ বিশাল আকার ধারণ করার আগেই ক্যাম্পাস থেকে মাদক নির্মূলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমি আশা করি।’

মাদকবিরোধী বিক্ষোভ মিছিলের সাধারণ শিক্ষার্থীর পাশাপাশি উপস্থিত ছিলেন, সিভাসু ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল শামীম, আরাফাত হোসাইন, ইয়াছিনুর রহমান, তানভীর শাহরিয়ার,আবি রাওয়ান, অঙ্কন নাথ, জয়তু, ওয়ালিদ, সাইরাজ, নাফিউর প্রমুখ।

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি