ভোর ৫:৩৮, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

১১ কোটি টাকার প্রস্তাবেও বিয়ের অনুষ্ঠানে গাইতে রাজি হননি লতা মঙ্গেশকর

বিনোদন ডেস্ক:

নতুন করে চর্চায় এলো লতা মঙ্গেশকরের একটি ঘটনা। একবার বিয়ের অনুষ্ঠানে গান গাওয়ার জন্য ১ মিলিয়ন ডলার বা প্রায় ১১ কোটি টাকার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন এই গায়িকা।

সম্প্রতি মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক্-বিবাহ অনুষ্ঠানে ভারতে এসেছেন ক্যারিবিয়ান গায়িকা রিয়ানা। বিশ্বসংগীতের নন্দিত এই গায়িকার জন্য বিয়ের অনুষ্ঠানে গাইতে আসা বিরল ঘটনা বটে। এ ঘটনার সূত্র ধরেই আলোচনায় লতা মঙ্গেশকরের প্রস্তাব প্রত্যাখানের বিষয়টি।

লতা মঙ্গেশকরের এ ঘটনা জানিয়েছেন তাঁর বোন আরেক গায়িকা আশা ভোসলে। ভারতের একটি নাচের রিয়েলিটি শোতে আশা ভোসলে বলেন, ‘লতাকে একটি বিয়ের অনুষ্ঠানে গাওয়ার জন্য এক মিলিয়ন ডলারের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু তিনি বলেছিলেন, ‘আমাকে পাঁচ মিলিয়ন (প্রায় ৫৪ কোটি টাকা) দেওয়া হলেও আমি গাইব না।’

লতার এই ঘটনা প্রকাশ্যে আসার পর ভারতের বিনোদন অঙ্গনের অন্যতম আলোচিত তারকা কঙ্গনা রনৌত বলেন, লতা মঙ্গেশকরের সঙ্গে আমি পুরোপুরি একমত। আমি কখনো বিয়ের অনুষ্ঠান বা ব্যক্তিগত পার্টিতে নাচিনি। এমনকি এ ধরনের অনুষ্ঠানে নাচার জন্য বড় অঙ্কের অর্থের প্রস্তাবও প্রত্যাখান করেছি। লতাজি আমাদের সত্যিকারের প্রেরণা।

আজকের সারাদেশ/এমএইচ