সন্ধ্যা ৭:৩০, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রেলের জমি দখল নিয়ে কাউন্সিলর মোবারক আলীর সঙ্গে ভাইদের মারামারি, আহত ৫

আজকের সারাদেশ প্রতিবেদন:

রেলের জমি দখল নিয়ে কাউন্সিলর মোবারক আলীর সঙ্গে সৎ ভাইয়ের মারামারির ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছেন।

বুধবার (২০ মার্চ) রাতে নগরের আতুড়ার ডিপু কাঁচা বাজার সংলগ্ন রেললাইনের পাশে রেলের একটি পরিত্যক্ত জায়গা দখল নিয়ে এ মারামারির ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ৫ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে। আহতরা হলেন, কাউন্সিলর মোবারক আলী পক্ষের এনামুল হক, সৌকত আলী শাহাব উদ্দিন। এছাড়াও অপর পক্ষের তাসফিক নামের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্র ও মুর্শেদ আলী রনি আহত হয়েছেন।

ভুক্তভোগী মনির আহমেদ বলেন, আমার মার্কেটে অবৈধ জেনেরেটর চালাত রহমত। হঠাৎ বিদ্যুৎ অফিস ম্যাজিস্ট্রেট নিয়ে অভিযান পরিচালনা করে ৫ লাখ টাকা জরিমানা করে। পরে রহমতকে আমি এসব অবৈধ ব্যবসা পরিচালনা থেকে বিরত থাকতে বলি। কিন্তু সে আমার সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে মোবারক আলীর নির্দেশে তার ভাই রহমত ও সাজ্জাদের নেতৃত্বে সশস্ত্র ১০ থেকে ১৫ জন আমার পরিবারের উপর হামলা চালায়। এতে আমার ১০ বছরের ভাতিজা মেহরাজ গুরুতর আহত হয়ে হাসপতালে মৃত্যু সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় আমরা বায়েজিদ থানায় মামলা করতে গেলে আমাদের মামলা না নিয়ে উল্টো মোবারক আলীর মামলা নেন ওসি।

বায়েজিদ থানার ওসি সঞ্জয় কুমার সিনহা বলেন, দুই পক্ষের মারামারিতে বেশ কয়েকজন আহত হয়েছেন। তারা সবাই চমেক হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় এক পক্ষ একটি মামলা দায়ের করেছে।

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ