ভোর ৫:৩৩, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদকে সামনে রেখে বিদেশি মদ মজুদ করছিল ছাত্রলীগ নেতা

আজকের সারাদেশ প্রতিবেদন:

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় ২৩ বোতল বিদেশি মদসহ আবু তাহের (৩৮) নামে এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপরই বেরিয়ে এসেছে চমকপ্রদ তথ্য। উদ্ধার করা মদগুলো যে মারুফ হাসান ফয়সাল নামে এক ছাত্রলীগ নেতার।

মারুফ হাসান ফয়সাল উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি। ঈদকে সামনে রেখে বিক্রির উদ্দেশ্যে এসব মদ মজুদ করছিলেন ওই নেতা। তাহের ধরা পড়ার পর থেকে ফয়সাল পলাতক রয়েছেন পুলিশ।

সোমবার (২ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে সন্দ্বীপ উপজেলার হারামিয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড এনাম নাহার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের প্রাথমিক তথ্য বিবরণী থেকে দেখা যায়, উদ্ধার করা মদের বোতলের মধ্যে রয়েছে ম্যাক ডোয়েলস নাম্বার ওয়ান লাক্সারি লেখা ৫টি মদের বোতল, অফিসার্স চয়েজ ব্লু লেখা ১২টি মদের বোতল, ম্যাজিক মোমেন্টস গেইন ভদকা লেখা ৬টি মদের বোতল।

সন্দ্বীপ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, ‘২৩ বোতল ভারতীয় মদসহ একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই ব্যক্তি প্রাথমিকভাবে ফয়সাল নামে আরেকজনের সম্পৃক্ততার কথা জানান। এ ঘটনায় মামলা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’ এ ঘটনায় মারুফ হাসান ফয়সাল ও আবু তাহেরের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

মামলার এজাহার থেকে জানা যায়, হারামিয়া ৮ নম্বর ওয়ার্ডের এনাম নাহারের পাশে একটি বসতবাড়িতে ঈদ উপলক্ষে বিদেশি মদ মজুদ করা হচ্ছে—এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২৩ বোতল ভারতীয়মদসহ তাহের নামে এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করা হয়।

আজকের সারাদেশ/জেএম

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি