রাত ৩:৩৮, বৃহস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে শ্রমিক লীগ নেতার মোনাজাতে হাসি আটকে রাখতে পারলেন না জনপ্রতিনিধিরা

আজকের সারাদেশ প্রতিবেদন:

মোনাজাতের মধ্যে হাসাহাসির একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এটি চট্টগ্রামের মিরসরাই উপজেলায় স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনের উপস্থিতিতে আয়োজিত একটি ইফতার পার্টি। ইফতারের ঠিক আগমুহূর্তে শ্রমিক লীগ নেতার মোনাজাতে সবাই হাসতে দেখা যায় এই ভিডিওতে।

গতকাল শুক্রবার (৫ এপ্রিল) মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার আরশী নগর ফিউচার পার্কে অনুষ্ঠিত ইফতারের আগে ভিডিওটি ধারণ করা।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিক লীগের সভাপতি নাসির উদ্দিন দিদার ইফতার সামনে নিয়ে দোয়া পরিচালনা করছেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন, উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমানসহ ইফতার অনুষ্ঠানে উপস্থিত সবাই মোনাজাত ধরে হাসছেন। এছাড়া যিনি ভিডিও ধারণ করছেন, তিনিও হাসছেন।

ইফতার অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তি, মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, করেরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এনায়েত হোসেন নয়ন, জেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌস হোসেন আরিফসহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের অনেকে।

হাসির এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে অনেককেই ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। ভিডিওটি শেয়ার করে অনুষ্ঠানে উপস্থিত দায়িত্বশীলদের সমালোচনা করে নানান মন্তব্য করতেও দেখা গেছে মানুষকে।

চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিক লীগের সভাপতি ও আরশী নগর ফিউচার পার্কের স্বত্বাধিকারী নাসির উদ্দিন দিদার বলেন, এটা আমাদের রাজনৈতিক অনুষ্ঠান ছিল। আমি আমার ভাষায় মোনাজাত করেছি। আমি মোনাজাতে খারাপ কিছু বলিনি। কারা কেন হেসেছেন, আমি জানি না। আমি তো হাসি নাই।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন বলেন, আমরা সবাই মোনাজাত করেছি, মোনাজাতের একটি শব্দ উচ্চারণের পর হাসি চলে আসে। এটা সোশ্যাল মিডিয়ায় নেগেটিভভাবে প্রচার হচ্ছে। আমরা সবাই রোজাদার হিসেবে ইফতারের আগে মোনাজাত করি। আল্লাহ সকলের অন্তরের খবর জানেন।

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

প্রথমবারের মতো আন্ডারপাস নির্মাণের উদ্যোগ নিল চট্টগ্রাম সিটি কর্পোরেশন

কোরবানির বাজার: খাতুনগঞ্জে দেশি পেঁয়াজের রাজত্ব

চট্টগ্রামে বুদ্ধ পূর্ণিমায় মানুষের মুক্তি কামনায় প্রার্থনা

চট্টগ্রাম বোর্ড: সচিবকে আটকাতে কর্মচারীদের ব্যবহার চেয়ারম্যানের!

ফেসবুক খুঁজে দিল ৩০ বছর আগে হারিয়ে ফেলা তিন বান্ধবীকে

ভারতে চিকিৎসা নিতে গিয়ে খুন হলেন বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম

‘জীবন বাজি রেখে রাজপথে যথেষ্ট ছিলেন ছাত্রলীগ নেতা হাসানুল করিম মানিক’

তিনটি ফুটবল মাঠের সমান বিশ্বের সবচেয়ে বড় সাবমেরিনের মালিক রাশিয়া

এভারকেয়ার হসপিটাল শিশু হৃদরোগ বিভাগের আয়োজনে ফ্রি হেলথ ক্যাম্প

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট