সন্ধ্যা ৭:০৯, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে শ্রমিক লীগ নেতার মোনাজাতে হাসি আটকে রাখতে পারলেন না জনপ্রতিনিধিরা

আজকের সারাদেশ প্রতিবেদন:

মোনাজাতের মধ্যে হাসাহাসির একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এটি চট্টগ্রামের মিরসরাই উপজেলায় স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনের উপস্থিতিতে আয়োজিত একটি ইফতার পার্টি। ইফতারের ঠিক আগমুহূর্তে শ্রমিক লীগ নেতার মোনাজাতে সবাই হাসতে দেখা যায় এই ভিডিওতে।

গতকাল শুক্রবার (৫ এপ্রিল) মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার আরশী নগর ফিউচার পার্কে অনুষ্ঠিত ইফতারের আগে ভিডিওটি ধারণ করা।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিক লীগের সভাপতি নাসির উদ্দিন দিদার ইফতার সামনে নিয়ে দোয়া পরিচালনা করছেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন, উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমানসহ ইফতার অনুষ্ঠানে উপস্থিত সবাই মোনাজাত ধরে হাসছেন। এছাড়া যিনি ভিডিও ধারণ করছেন, তিনিও হাসছেন।

ইফতার অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তি, মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, করেরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এনায়েত হোসেন নয়ন, জেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌস হোসেন আরিফসহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের অনেকে।

হাসির এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে অনেককেই ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। ভিডিওটি শেয়ার করে অনুষ্ঠানে উপস্থিত দায়িত্বশীলদের সমালোচনা করে নানান মন্তব্য করতেও দেখা গেছে মানুষকে।

চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিক লীগের সভাপতি ও আরশী নগর ফিউচার পার্কের স্বত্বাধিকারী নাসির উদ্দিন দিদার বলেন, এটা আমাদের রাজনৈতিক অনুষ্ঠান ছিল। আমি আমার ভাষায় মোনাজাত করেছি। আমি মোনাজাতে খারাপ কিছু বলিনি। কারা কেন হেসেছেন, আমি জানি না। আমি তো হাসি নাই।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন বলেন, আমরা সবাই মোনাজাত করেছি, মোনাজাতের একটি শব্দ উচ্চারণের পর হাসি চলে আসে। এটা সোশ্যাল মিডিয়ায় নেগেটিভভাবে প্রচার হচ্ছে। আমরা সবাই রোজাদার হিসেবে ইফতারের আগে মোনাজাত করি। আল্লাহ সকলের অন্তরের খবর জানেন।

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি