রাত ৮:৩২, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযানে গ্রেপ্তার ৫

আজকের সারাদেশ প্রতিবেদন

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযান চালিয়ে পাঁচজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক, অপহরণসহ একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, মৃত আব্দুর রহিমের ছেলে আব্দুর শুক্কর (৫০), মৃত জুহুর আহমদের ছেলে মোহাম্মদ ছলিম (৪০), আবুল হাশেমের ছেলে ইকবাল হোসেন (৪০), নাদির হোছেনের ছেলে মোহাম্মদ রশিদ (৩৫) ও মৃত নুর মোহাম্মদের ছেলে আব্দুর শুক্কুর প্রকাশ পেঠান শরীফ (৩৫)। এরা সবাই উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে জানা গেছে।

গ্রেফতারকৃত আসামিদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। আজ সোমবার দুপুরে র‌্যাব থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আজ সোমবার (১৫ এপ্রিল) কক্সবাজার জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে ১৩ এপ্রিল (শনিবার) রাত দশটার সময় উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাব ও এপিবিএন যৌথ অভিযান পরিচালনা করে। কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত আসামিদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন বলেছেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদক, অপহরণসহ একাধিক মামলা রয়েছে।

সর্বশেষ সংবাদ

তিনটি ফুটবল মাঠের সমান বিশ্বের সবচেয়ে বড় সাবমেরিনের মালিক রাশিয়া

এভারকেয়ার হসপিটাল শিশু হৃদরোগ বিভাগের আয়োজনে ফ্রি হেলথ ক্যাম্প

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট

উপজেলা নির্বাচন: হাটহাজারিতে ২ পক্ষের সংঘর্ষ

২৬ মে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘রেমাল’, ব্যাপক বৃষ্টিপাতের শঙ্কা

ইসরায়েলের যুদ্ধ সরঞ্জাম বহনকারী জাহাজ বন্দরে ভিড়তে দেয়নি স্পেন

রাইসিকে ‘তেহরানের জল্লাদ’ বললেন ইহুদি নেতা, উচ্ছ্বাসের ঝড়

শাহ আমানত বিমানবন্দরে তথ্য কর্ণার চালু

শততম জাহাজে উড়তে যাচ্ছে লাল-সবুজের পতাকা

রাইসিসহ বিধ্বস্ত হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি