রাত ১:১৩, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গরমের খবর পড়ার সময় সংবাদ পাঠিকা নিজেই গরমে অজ্ঞান

আজকের সারাদেশ প্রতিবেদন:
বাংলাদেশের মতো ভারতের পশ্চিমবঙ্গেও চলছে তীব্র দাবদাহ। এবার হিটওয়েভের (দাবদাহ) খবর পাঠের সময় কলকাতার অভিনেত্রী লোপামুদ্রা সিনহা নিজেই অজ্ঞান হয়ে যান। গত শুক্রবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে অভিনেত্রী নিজেই বিষয়টি জানিয়েছেন।

ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি লোপামুদ্রা সঞ্চালনাও করেন। এই সঞ্চালনা করতে গিয়েই ঘটেছে বিপত্তি। কলকাতা দূরদর্শনের সংবাদ পাঠের সময় অজ্ঞান হয়ে জান তিনি।

ফেসবুকে পোস্ট করা ভিডিওতে লোপামুদ্রা বলেন, ‘লাইভ নিউজ চলাকালীন আমার রক্তচাপ মারাত্মক কমে যায়। আমি অজ্ঞান হয়ে যাই।’

ঘটনার বিস্তারিত জানিয়ে তিনি আরও বলেন, ‘সংবাদ পড়ার সময়ে বেশ কিছুক্ষণ ধরেই আমার শরীর খারাপ লাগছিল। মনে হচ্ছিল, একটু জল খেলে ঠিক হয়ে যাবে। কিন্তু সেই সময়ে কোনো বাইট না আসায় জল খেতে পারিনি। শেষমেশ একটা বাইট আসলে আমি ফ্লোর ম্যানেজারকে ইশারা করে জল চাই। জলটা খাইও। তারপর আস্তে আস্তে চোখের সামনে টেলিপ্রম্পটারটা ঝাপসা হয়ে আসতে থাকে।’ ২১ বছরের ক্যারিয়ারে এমন ঘটনা এবারই প্রথম ঘটল বলেও জানান তিনি।

লোপামুদ্রা জানান, জল নিয়ে সংবাদ পাঠ করতে বসার অভ্যাস তাঁর নেই। সেটা ১০ মিনিটের হোক কিংবা আধঘণ্টার। তাই এদিনও নেননি। তিন নম্বর স্টোরি ছিল হিটওয়েভের ওপর। সেটা পড়ার সময়েই কথা জড়িয়ে যাচ্ছিল তাঁর। তিনি ভেবেছিলেন পুরো সংবাদ পাঠ করা শেষ করতে পারবেন। কিন্তু আচমকাই ব্ল্যাক আউট হয়ে যান। তড়িঘড়ি ফ্লোরের সবাই ছুটে এসে তাঁর চোখেমুখে জলের ছিটা দেন। কিছুক্ষণ পর জ্ঞান ফেরে। পরে এ ঘটনার জন্য ক্ষমাও চেয়ে নেন তিনি।

আজকের সারাদেশ/এমএইচ