সন্ধ্যা ৭:৫৪, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ নেতা- ‘যারা আমার বিরোধিতা করবে, তারা আল্লাহর বিরোধিতা করবে’

আজকের সারাদেশ প্রতিবেদন

‘আমার সঙ্গে যারা বিরোধিতা করবে, তারা আল্লাহর সঙ্গে বিরোধিতা করবে’— এমন বক্তব্য দিয়েছেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান।

বুধবার (১ মে) সন্ধ্যায় খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের গোসাইডাঙ্গী বাজারে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ছোট ভাইয়ের নির্বাচনি প্রচারে গিয়ে এ মন্তব্য করেন তিনি। তার ওই বক্তব্য সম্বলিত ভিডিওটি পরবর্তীতে ফেসবুকে ভাইরাল হয়।

সদর খান তার বক্তব্যে আরও বলেন, ‘আল্লাহ পাক আমাকে দিয়ে উন্নয়ন করাবে। কেননা আমি আল্লার ঘর মসজিদ নির্মাণ করি। শয়তানরা মসজিদে আসবে আবার গোরস্থানে শোবে। কবরে শয়তানদের যে মাটি চাপা কষ্ট হবে তা কল্পনা করা যায় না।’

তিনি বলেন, তাই শয়তানদের অনুসারীদের বলবো শয়তানের সঙ্গে না থেকে শাস্তি ভোগ করার দরকার নেই। যারা আমার বিরোধিতা করবে, তারা আল্লাহর সঙ্গে বিরোধিতা করবে। ফলে শয়তানরা মসজিদে আসলেও সুখে থাকতে পারবে না।

তার ভাই উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী রহিম উদ্দিন খানের ওই নির্বাচনী সভায় সদর খানের সর্বশেষ বক্তব্য ছিল- আজকে বলে গেলাম আল্লাহ পাকের রহমতে জয় হবে সুনিশ্চিত।

ক্ষমতাসীন রাজনৈতিক দলের শীর্ষ পদধারী দায়িত্বশীল ওই নেতার এমন কাণ্ডজ্ঞানহীন বক্তব্য দলীয় নেতা-কর্মীদেরও ভাবিয়ে তুলেছে। স্থানীয়রা জানান, সদর খানের এমন ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য কোনো বুজুর্গ ব্যক্তিও করতে পারেন না।

খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল আখতার এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। তার অভিযোগ, সদর উদ্দিন খান তার আপন ভাই রহিম খানকে নির্বাচিত করতে মরিয়া হয়ে উঠেছেন।

এ বিষয়ে কথা বলতে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, আগামী ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিত হবে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। ছয়টি উপজেলার মধ্যে প্রথম ধাপে কুষ্টিয়া সদর ও খোকসা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান বাবুল আখতার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রহিম উদ্দিন খান ও যুগ্ম সম্পাদক আল মাছুম মোর্শেদ। এছাড়া প্রার্থী রয়েছেন আরও দুজন।

আজকের সারাদেশ/ইই/এমএইচ

সর্বশেষ সংবাদ

তিনটি ফুটবল মাঠের সমান বিশ্বের সবচেয়ে বড় সাবমেরিনের মালিক রাশিয়া

এভারকেয়ার হসপিটাল শিশু হৃদরোগ বিভাগের আয়োজনে ফ্রি হেলথ ক্যাম্প

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট

উপজেলা নির্বাচন: হাটহাজারিতে ২ পক্ষের সংঘর্ষ

২৬ মে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘রেমাল’, ব্যাপক বৃষ্টিপাতের শঙ্কা

ইসরায়েলের যুদ্ধ সরঞ্জাম বহনকারী জাহাজ বন্দরে ভিড়তে দেয়নি স্পেন

রাইসিকে ‘তেহরানের জল্লাদ’ বললেন ইহুদি নেতা, উচ্ছ্বাসের ঝড়

শাহ আমানত বিমানবন্দরে তথ্য কর্ণার চালু

শততম জাহাজে উড়তে যাচ্ছে লাল-সবুজের পতাকা

রাইসিসহ বিধ্বস্ত হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি