রাত ৮:২১, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তীব্র গরমে জামালখান ছাত্রলীগের উদ্যোগে পানি, স্যালাইন ও শরবত বিতরণ

তীব্র তাপদাহ থেকে স্বস্তি দিতে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করেছে ২১নং জামালখান ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুবায়ের আলম আশিক।

রোববার (৫ মে) দুপুরে জামালখান মোড়ে শিক্ষার্থী, রিকশাচালক, বাসচালক, পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে পানি, শরবত ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

২১নং জামালখান ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুবায়ের আলম আশিক বলেন, গত কয়েকদিন থেকেই বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ কার্যক্রম চলছে। তীব্র তাপপ্রবাহকে দূর্যোগ হিসেবেই বিবেচনা করে মাঠে কাজ করছি।

আগেও যেমন সব সংকটে, সংগ্রামে ছাত্রলীগের সেচ্ছাসেবকরা ঝাঁপিয়ে পড়েছে, এখনও নিজ উদ্যোগে সাধারণ মানুষের পাশে কিছুটা হলেও প্রশান্তি দেওয়ার চেষ্টা করে আসছি। আগামী যে কয়েকদিন তাপপ্রবাহ চলমান থাকবে সেই পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে।

তিনি আরও বলেন, শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মহোদয়ের নির্দেশনায় আমরা সব সময় প্রস্তুত শিক্ষার্থী ও জনসাধারণের পাশে থাকার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন কোতোয়ালি থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম খান মিনহাজ,গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইয়াছির আরাফাত রিকু,সদস্য সাদমান ওসমান সাদাফ,ওসমান খান, ২১নং জামালখান ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক লায়লা সিকদার লিপি,জাবেদ আলম আলিফ,সাংগঠনিক সম্পাদক শিবলু দাশ,দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম,তামজিদ শাহরিয়ার ভুবন,এনায়েত বাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোহাম্মদ তামিম,সাখাওয়াত হোসেন প্রমুখ।

আজকের সারাদেশ/বিই/এমএইচ

সর্বশেষ সংবাদ

তিনটি ফুটবল মাঠের সমান বিশ্বের সবচেয়ে বড় সাবমেরিনের মালিক রাশিয়া

এভারকেয়ার হসপিটাল শিশু হৃদরোগ বিভাগের আয়োজনে ফ্রি হেলথ ক্যাম্প

২ লিটারের বেশি পানি না নিতে নোটিশ দিল চবির শেখ হাসিনা হলের প্রভোস্ট

উপজেলা নির্বাচন: হাটহাজারিতে ২ পক্ষের সংঘর্ষ

২৬ মে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘রেমাল’, ব্যাপক বৃষ্টিপাতের শঙ্কা

ইসরায়েলের যুদ্ধ সরঞ্জাম বহনকারী জাহাজ বন্দরে ভিড়তে দেয়নি স্পেন

রাইসিকে ‘তেহরানের জল্লাদ’ বললেন ইহুদি নেতা, উচ্ছ্বাসের ঝড়

শাহ আমানত বিমানবন্দরে তথ্য কর্ণার চালু

শততম জাহাজে উড়তে যাচ্ছে লাল-সবুজের পতাকা

রাইসিসহ বিধ্বস্ত হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি