সকাল ৬:২২, মঙ্গলবার, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ভোট কেনার সময় ধরা পড়া সেই চেয়ারম্যানকে ফুলের মালা দিয়ে বরণ করে নিল এমপির সহকারী

আজকের সারাদেশ প্রতিবেদন

সিরাজগঞ্জের বেলকুচিতে নির্বাচন চলকালীন ভোটকেন্দ্রের পাশে ভোট কেনার সময় ৯৪ হাজার টাকাসহ গ্রেপ্তার হওয়া ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল ইসলাম মণ্ডল জামিনে মুক্ত হয়েছেন। জামিনে মুক্ত সেই ইউপি চেয়ারম্যানকে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডলের ব্যক্তিগত সহকারী সেলিম সরকার।

বৃহস্পতিবার (৯ মে) বিকেলে জামিনে মুক্ত হলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান সেলিম সরকার। এসময় জেলা পরিষদ সদস্য ও আমিনুল ইসলাম আলামিনসহ এমপি সমর্থিত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বেশ কয়েকজন আওয়ামী লীগের নেতা জানান, ভোটকেন্দ্রে টাকাসহ ধরা পড়া চেয়ারম্যানকে এমপির ব্যক্তিগত সহকারী ফুল দিয়ে বরণ করে নিয়ে প্রমাণ করলেন ওই চেয়ারম্যান এমপির সমর্থক। তিনি যে প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করছিলেন সে প্রার্থী আমিনুল ইসলাম সরকার এমপি সমর্থিত প্রার্থী।

এদিকে এমপি সমর্থিত প্রার্থীর পক্ষে না থাকায় পদ হারানোর আশঙ্কায় রয়েছেন একাধিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতারা।

এসব বিষয়ে জানতে এমপি আব্দুল মমিন মন্ডলের ব্যক্তিগত সহকারী সেলিম সরকারকে বারবার ফোন দেওয়া হলে তিনি রিসিভ না করে কেটে দেন। এছাড়া এমপি আব্দুল মমিন মণ্ডলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনিও ফোন রিসিভ করেননি।

বেলকুচি থানার ওসি মো. আনিসুর রহমান ভোটকেন্দ্রে নগদ টাকাসহ ধরা পড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাচনকালীন দায়িত্বরত এসআই আব্দুর রব বাদী হয়ে উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা ধারায় মামলা করেছেন।  

এর আগে গত বুধবার (৮ মে) দুপুর ১২টার দিকে ভোটগ্রহণের সময় বেলকুচি উপজেলার তামাই পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে দোয়াত কলম প্রতীকের পক্ষে টাকা দিয়ে ভোট কেনার সময় চেয়ারম্যান জহুরুল ইসলাম মণ্ডলকে ৯৪ হাজার টাকাসহ হাতেনাতে আটক করে পুলিশ।

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

সিলেটে বন্যার পানিতে ভেসে গেল লাখো মানুষের ঈদ আনন্দ

এবার সেন্টমার্টিনের অদূরে দেখা গেল নৌবাহিনীর যুদ্ধজাহাজ

ঈদের জামাতে আচমকা পড়ে গেলেন আ জ ম নাছির, ধরে তুললেন নওফেল

বিশ্বকাপে ‘ডট বলের বিশ্বরেকর্ড’ তানজিম সাকিবের

বিশ্বকাপের রেকর্ড ভেঙে সুপার এইট নিশ্চিত করল বাংলাদেশ

মিয়ানমার সীমান্তে যেকোনো পরিস্থিতি মোকাবিলায় তৎপর থাকার নির্দেশ

২৪ মণ ওজনের ‘শান্ত’র দাম ৮ লাখ, কিনলেই ফ্রি ৩ মণের ‘অশান্ত’

ঈদের ছুটিতে মূল্যবান সম্পদ রেখে যেতে পারবেন থানায়: সিএমপি কমিশনার

চট্টগ্রামে সাড়ে ৩ লাখ কাঁচা চামড়া সংরক্ষণের প্রস্তুতি, মজুত রাখা হয়েছে ২১ হাজার টন লবণ

মাঝ নদীতে সন্তান প্রসব, মা-শিশুর আজীবন ভাড়া ফ্রি করল জাহাজ কর্তৃপক্ষ