সকাল ৬:২৭, শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহ আমানত বিমানবন্দরে তথ্য কর্ণার চালু

আজকের সারাদেশ প্রতিবেদন

চট্টগ্রাম হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের আন্তর্জাতিক বহিঃগমন লাউঞ্চে তথ্য কর্ণার চালু করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর শাখা। কেন্দ্রীয় নির্দেশনায় ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন বুথ’ নামে এই তথ্য কর্ণার স্থাপন করে সংগঠনটি।
এই উপলক্ষে রবিবার সন্ধ্যায় বিমানবন্দরের আন্তর্জাতিক বহিঃগমন লাউঞ্চে এক অনারম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে বুথ এবং প্রকাশনা বই হস্তান্তর করা হয়। বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর শাখার নেতৃবৃন্দের হাত থেকে বুথ ও প্রকাশনাসমূহ বুঝে নেন হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরের কর্মকর্তা গ্রুপ ক্যাপ্টেন তাসলিম আহমেদ (পিএসসি)।
এসময় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দ যথাক্রমে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক জসীম উদ্দীন ভূঁইয়া, চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি আসাদ খান, সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান উপস্থিত থেকে বুথ ও প্রকাশনাসমূহ হস্তান্তর করেন।
এসময় বিমানবন্দরের হজ্জ টাস্ক ফোর্সের সভাপতি আবু মোহাম্মদ ওমর শরীফ, সহকারী পরিচালক (ংধঃড়) বাহারুল হায়াত বিপুল এবং প্রধান নিরাপত্তা কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম উপস্থিত ছিলেন।
মূলত পবিত্র হজ যাত্রীদের মাঝে হজ ও ওমরাহ্ সম্পর্কিত সকল তথ্যসমৃদ্ধ প্রকাশনা হাজীগণ এই কর্ণার থেকে সম্পূর্ণ বিনামূল্যে নিতে পারবেন। হজ ও ওমরাহ্ সংক্রান্ত সকল তথ্য ও দিক-নির্দেশনা রয়েছে এই গাইডে।
এসময় বিপুল সংখ্যক হজযাত্রীর মাঝে হজ ও ওমরাহ্ গাইড বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি

ছবির ক্যাপশন : বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন তথ্য কর্ণার ও প্রকাশনা হস্তান্তর করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চবি, রাতের মধ্যে হল ত্যাগের নির্দেশ

কত টাকা পেল কোপা ও ইউরো চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-স্পেন?

ঢাবিতে শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষে আহত ১৮২, মেডিকেলেও হামলা

চবিতে কোটা আন্দোলনকারীদের ওপর দফায় দফায় চলছে ছাত্রলীগের হামলা

‘যৌতুক’ হিসেবে হবু জামাইকে বিসিএসের প্রশ্ন দিয়েছিলেন পিএসসি সদস্য

শখের বসে ৩০ বছর ধরে কাচের বাল্ব চিবিয়ে খান রাজশাহীর মুক্তার

নাটোরে ট্রেন থেকে ছিটকে পড়া কয়েক কেজি গাঁজা নিয়ে মানুষের কাড়াকাড়ি

নির্বাচনী সমাবেশে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পকে গুলি

স্বঘোষিত মেধাবীরা কি বিচার বিভাগ ও নির্বাহী বিভাগের পার্থক্য বুঝে না: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনের নামে অস্থিতিশীলতার চেষ্টা করলে পরিণাম ভালো হবে না: ছাত্রলীগ সেক্রেটারি