রাত ১:২১, মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কম্বোডিয়ায় অংশ নিলেন ‘জেসিআই চট্টগ্রাম’র প্রতিনিধিরা

আজকের সারাদেশ প্রতিবেদন

এশিয়া-প্যাসিফিক কনফারেন্স (এসপ্যাক) হলো প্রতি বছর অনুষ্ঠিত আঞ্চলিক সম্মেলনগুলোর মধ্যে একটি যা সমগ্র এশিয়া-প্যাসিফিক অঞ্চল থেকে জেসিআই (JCI) সদস্যদের একত্রিত করে। এবারে কম্বোডিয়ায় জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালে এশিয়া প্যাসিফিক কনফারেন্স-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

এতে অংশগ্রহণ করেছে জেসিআই চট্টগ্রাম এর প্রতিনিধিরা। কনফারেন্সে অংশ নিতে পেরে আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন প্রতিনিধিরা।

এশিয়া প্যাসিফিক কনফারেন্স অত্যন্ত মর্যাদাপূর্ণ একটি ইভেন্ট; যা ভবিষ্যতে নেতৃত্ব, উদ্ভাবন এবং সম্প্রদায়ের প্রভাব বৃদ্ধির জন্য একটি ভিত্তিপ্রস্তর হওয়ার প্রতিশ্রুতি দেয়। জেসিআই চট্টগ্রাম সর্বদায় সমাজের উঠতি যুবকদের ভবিষ্যত চেতনাকে মূর্ত করে, বিশ্ব নেতাদের সাথে যুক্ত হতে, অন্তর্দৃষ্টি ভাগ করে নিতে এবং ইতিবাচক পরিবর্তনের দিকে পরিচালিত উদ্যোগগুলোতে সহযোগিতা করতে আগ্রহী।

এবারের কনফারেন্সে অংশগ্রহণ করেন জেসিআই চট্টগ্রাম এর প্রেসিডেন্ট ইসমাইল মুন্না, ট্রেজারার মঈন উদ্দিন নাহিদ, ভাইস প্রেসিডেন্ট ইমরান হোসেন অভি, ট্রেনিং কমিশনার মুন্তাসির আল মাহমুদ রাহী, ডিরেক্টর আশরাফ সানি, ফারিয়া আকবর রিয়া ও মেম্বার  নুরুল কবির মাসুম।

জেসিআই চট্টগ্রামের প্রেসিডেন্ট ইসমাইল মুন্না বলেন, তরুণদের ভবিষ্যৎ ক্ষমতায়ন এবং উদ্দেশ্যপূর্ণ নেতৃত্বকে জয় করার জন্য আমাদের অঙ্গীকার অগ্রগণ্য হতে হবে কারণ বাণিজ্যিকভাবে আমরা এশিয়ার প্রাণকেন্দ্রে অবস্থিত এবং তা বাস্তবায়নে আন্তর্জাতিক কনফারেন্স আমাদের সামনে অগ্রসর হতে অনুপ্রাণিত করবে।

সর্বশেষ সংবাদ

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক

গুলিবিদ্ধ কিশোরকে রিকশায় তুলতে গিয়ে দেখলেন নিজেরই সন্তান

নিরপরাধ শিক্ষার্থীদের সহযোগিতা করবে চবি কর্তৃপক্ষ

১২ দিন পর স্বল্প পরিসরে ট্রেন সার্ভিস চালু