রাত ২:২৪, শনিবার, ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

তবু শাকিবের ওপর ‘রহমত’ দেখালেন না রহমত

আজকের সারাদেশ প্রতিবেদন:

কয়েকদিন আগে শাকিব খানকে নিয়ে বোমা ফাটিয়েছিলেন প্রযোজক রহমত উল্ল্যাহ। ঢালিউড সুপারস্টারের বিরুদ্ধে একগাদা অভিযোগ করেছিলেন এই প্রযোজক। পরিস্থিতি ঠাণ্ডা করতে এগিয়ে এসেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস, রহমতের সঙ্গে পুত্রের বাবাকে বসিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু এতেও মন গলল না রহমতের। এবার শাকিব খানকে আইনি নোটিস পাঠিয়েছেন প্রযোজক রহমত উল্ল্যাহ। যেখানে তিনদিনের মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে। অন্যথায় আইনি পদক্ষেপ নেয়ার কথা জানানো হয় নোটিশে।

প্রযোজক রহমত উল্ল্যাহর পক্ষে তাঁর আইনজীবী অ্যাডভোকেট ড: তবারক হোসেন ভুইয়া আইনি নোটিশ পাঠান। সেখানে মানহানির কারণে টাকার পরিমান উল্লেখ না করলেও উপযুক্ত পরিমান ক্ষতিপূরণ দাবী করেছেন রহমত উল্ল্যাহ।

আইনি নোটিশে বলা হয়, শাকিব খান রহমত উল্ল্যাহকে ভুয়া, প্রযোজক নামধারী বাটপার, প্রতারক বলে মানহানি করেছেন। ডিবি কার্যালয়েও অসত্য তথ্য দিয়েছেন। এরকম আক্রমনাত্মক, অসত্য মন্তব্য করার কারণে রহমত উল্ল্যাহর মানহানি হয়েছে। ফলে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ২০১৮ এর ২৫ ও ২৯ ধারায় ফৌজদারী অপরাধ বিবেচনায় দন্ডবিধির ৪৯৯ ও ৫০০ ধারায় শাকিবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারেন ভুক্তভোগী।

এ বিষয়ে প্রযোজক রহমত উল্ল্যাহ তার ফেসবুকে লিখেছেন, ‘অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার প্রথম ধাপ এটি। যেহেতু বিষয়টি আইনি পদক্ষেপ পর্যন্ত গড়িয়েছে, তাই এই ব্যাপারে আপাতত আর কোনও বক্তব্য আমি দেবো না। এখন থেকে এই বিষয়ে যেকোনও ধরনের বার্তা দেওয়ার প্রয়োজন হলে সেটা আমার বিজ্ঞ আইনজীবী দেবেন।’ বর্তমানে রহমত উল্ল্যাহ অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন।

সর্বশেষ সংবাদ

যুবদল নেতার মোটরসাইকেল চুরির অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

বাবরী মসজিদ ভাঙার পর সম্প্রীতি রক্ষায় লেখা হয় সেই ‘আলোচিত’ গান

নির্যাতনের অভিযোগে আদালতে মামলা, টাকা নিয়ে মিটমাট করতে বললেন এসআই

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক