রাত ১২:১৯, শনিবার, ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ইভটিজিংয়ের শিকার অরুণা বিশ্বাস!

আজকের সারাদেশ প্রতিবেদন:

এফডিসিতে ইভটিজিংয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ অভিনেত্রী অরুণা বিশ্বাসের। আর অভিযুক্ত হলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সমিতির দপ্তর ও প্রচার সম্পাদক ফাইটার আরমান।

শনিবার (৮ এপ্রিল) সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর লেখা এই অভিযোগপত্রটি গ্রহণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক সাইমন সাদিক। তবে অভিযোগপত্রে অভিযুক্তের তালিকায় সাইমন সাদিকের নামও রয়েছে। এ বিষয়ে কোনও ব্যবস্থা না নিলে আইনগত পদক্ষেপ নেওয়ার কথাও জানান অরুণা বিশ্বাস ।

লিখিত অভিযোগে অরুণা বিশ্বাস উল্লেখ করেন, “গত ২ মার্চ সমিতির কার্যালয়ে কার্যনির্বাহী পরিষদের সভায় উপস্থিত হলে আমাকে শারীরিক বিষয়ে কুরুচিপূর্ণ ও অসম্মানজনক মন্তব্য করেন আরমান। একজন সিনিয়র শিল্পী হিসেবে সেদিন আমি অসম্মানিত বোধ করেছি এবং মানসিকভাবে ভেঙে পড়েছি। সমিতির একজন দপ্তর ও প্রচার সম্পাদকের কাছে আমি এমন কুরুচিপূর্ণ আচরণ আশা করি না।”

অরুণার লিখেছেন, ‘সেদিন (২ মার্চ ) যখন আমি মিটিংয়ে প্রবেশ করি, তখন সাইমন সাদিক আমাকে অপমানজনক মন্তব্য করেন। যা একজন সিনিয়র শিল্পী হিসেবে জুনিয়র শিল্পীর কাছ থেকে কাম্য নয়। এমন যদি পরিস্থিতি তৈরি হয়, তাহলে সমিতির সভায় উপস্থিত হওয়াই অসম্ভব হয়ে পড়বে।’

উল্লেখ্য গত সপ্তাহে সংগঠনের বিরুদ্ধে কথা বলার জন্য জায়েদ খানের সদস্যপদ স্থগিত করার সিদ্ধান্ত নেয় সমিতি। অন্যদিকে পর পর তিনটি সভায় অনুপস্থিত থাকায় কার্যনির্বাহী পরিষদ থেকে পদ হারান সুচরিতা ও রুবেল।

আজকের সারাদেশ/৮ এপ্রিল ২৩/সিজে/এএইচ

সর্বশেষ সংবাদ

যুবদল নেতার মোটরসাইকেল চুরির অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

বাবরী মসজিদ ভাঙার পর সম্প্রীতি রক্ষায় লেখা হয় সেই ‘আলোচিত’ গান

নির্যাতনের অভিযোগে আদালতে মামলা, টাকা নিয়ে মিটমাট করতে বললেন এসআই

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক