রাত ১০:২৯, শুক্রবার, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ভাইরাল খুদে শিল্পী সুমন শেখ আর নেই

আজকের সারাদেশ প্রতিবেদন :
টেবিল-বেঞ্চে কয়েন ঠুকে গান করা ভাইরাল সেই খুদে শিল্পী সুমন শেখ মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। গতকাল সোমবার (০১ মে) বিকেল সাড়ে তিনটায় স্ট্রোক করে মারা গেছেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ১৬ বছর।
জানা যায়, গত সোমবার দুপুরে নিজ বাড়িতে সুমন স্ট্রোক করে। এরপর তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সুমন শেখ সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের শালুয়াভিটা গ্রামের আল-আমিন শেখের ছেলে।


সুমনের বাবা আল-আমিন জানান, সুমন ছোটবেলায় গাছ থেকে পড়ে মাথায় আঘাত পেয়েছিল। তখন স্থানীয়ভাবে চিকিৎসক দেখানো হলেও অর্থাভাবে উন্নত চিকিৎসা করাতে পারেননি।

স্থানীয় ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সদস্য সেরাজুল ইসলাম বলেন, টেবিল বা বেঞ্চে কয়েন ঠুকে গান গেয়ে দর্শকদের আনন্দ ও বিনোদন দিয়ে যে টাকা পেত, তা দিয়ে সংসারে সহযোগিতা করতো সে। সুমনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


তিনি আরও বলেন, ‘সুমন কিছুদিন হলো একই উপজেলার পার্শ্ববর্তী বাগবাটি ইউনিয়নের বাশরগাঁতি গ্রামে মামার বাড়িতে থাকত। আজ দুপুর সাড়ে ৩টার দিকে সে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের লোকজন তাকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।’


সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শামীমুল ইসলাম বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তার পরিবারের লোক বলেছে, তার আগে থেকেই খিঁচুনি রোগ ছিল। মারা যাওয়ার আগে তার জ্বর এসেছিল। সে আগে থেকে অসুস্থ ছিল তার ওপরে আবার বুকে চাপ দিয়ে গান গাইত। তাই ধারণা করা হচ্ছে সে কারণেই তার মৃত্যু হয়ে থাকতে পারে। মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


গতকাল (০১ মে) সন্ধ্যার পরে তার জানাযা নামাজ সম্পন্ন হওয়া শেষে রাত সাড়ে ৮টার দিকে শহরের রহমতগঞ্জ পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

আজকের সারাদেশ /০২ মে / একে

সর্বশেষ সংবাদ

যুবদল নেতার মোটরসাইকেল চুরির অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

বাবরী মসজিদ ভাঙার পর সম্প্রীতি রক্ষায় লেখা হয় সেই ‘আলোচিত’ গান

নির্যাতনের অভিযোগে আদালতে মামলা, টাকা নিয়ে মিটমাট করতে বললেন এসআই

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক