সকাল ১০:০৩, শুক্রবার, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখের কিনে দেওয়া ল্যাপটপ বিকল দেখতে পান আমির!

আজকের সারাদেশ ডেস্ক:

১৯৯৬ সালে খ্যাতিমান অভিনেতা আমির খানকে একটি ল্যাপটপ কিনে দিয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। প্রযুক্তির প্রতি অনীহার কারণে থাকায় দীর্ঘ পাঁচ বছর ল্যাপটপটি চালুই করেন মিস্টার পারফেকশনিস্ট আমির। তবে দীর্ঘদিন যখন ল্যাপটপটি চালু করতে গেলেন, তখন দেখলেন যন্ত্রটি আর কাজ করছে না।

সম্প্রতি ‘ন্যাসকম অ্যানুয়াল টেকনেলজি অ্যান্ড লিডারশিপ সামিট’ এ আমিরের দেওয়া একটি বক্তব্য ইন্টারনেটে ছড়িয়ে পরেছে। সেখানেই ল্যাপটপ নিয়ে মজার এই অভিজ্ঞতার কথা জানান ‘থ্রি ইডিয়টস’ খ্যাত এ অভিনেতা।

আমির খান বলেন, “প্রযুক্তি থেকে আমি অনেকটা দূরেই থাকি। আপনাদের একটা মজার ঘটনা বলি। ১৯৯৬ সালে শাহরুখ ও আমি যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে শো করছিলাম। শাহরুখের আগে থেকেই প্রযুক্তির প্রতি ঝোঁক ছিল। এমনকি তখন সে সবকিছু সম্পর্কে খোঁজ রাখতেন।”

ল্যাপটপ কেনার প্রসঙ্গে আমির খান বলেন, “তখন তোশিবা ব্র্যান্ডের নতুন ধরণের কম্পিউটার বাজারে এসেছিল। শাহরুখ তখন সেটি কেনার সিদ্ধান্ত নেন। একইসাথে ও আমাকেও এই কম্পিউটার কেনার জন্য রাজি করান। যদিও আমি কোনদিন কম্পিউটার চালাইনি। তবুও শাহরুখের অনুরোধে আমি রাজি হই। আমি শাহরুখকে বলি, তুমি যা কিনছ, আমার জন্যও একটা কিনে নাও। পাঁচ বছর পর তার ম্যানেজার অব্যবহৃত ল্যাপটপটি চালানোর অনুমতি চান। আমির খুশিমনে অনুমতি দিলে ম্যানেজার ল্যাপটপটি চালু করতে যেয়ে দেখেন, এটি আর চালুই হচ্ছে না!”

বলিউডের দুই সুপারস্টার আমির ও শাহরুখকে বড় পর্দায় আজও পর্যন্ত একসাথে সিনেমা করতে দেখা যায়নি। ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পেহলা নাশা’ সিনেমায় এ দুই তারকাকে শুধু ক্যামিও রোলে একসাথে দেখা গিয়েছিল।

২০২২ সালে মুক্তি পায় আমির খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। কিন্তু সিনেমাটি বক্স অফিসে খুব একটা ভালো করতে পারেনি। তাই বর্তমানে অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি।

অন্যদিকে চলতি বছরে মুক্তিপ্রাপ্ত শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙেছে। এছাড়াও সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘কিং খান’ অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ‘জাওয়ান’ সিনেমার প্রিভিউ। আগামী ৭ সেপ্টেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

আজকের সারাদেশ/১৬ জুলােই ২০২৩/জেএম

সর্বশেষ সংবাদ

যুবদল নেতার মোটরসাইকেল চুরির অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

বাবরী মসজিদ ভাঙার পর সম্প্রীতি রক্ষায় লেখা হয় সেই ‘আলোচিত’ গান

নির্যাতনের অভিযোগে আদালতে মামলা, টাকা নিয়ে মিটমাট করতে বললেন এসআই

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক