সকাল ৬:১১, রবিবার, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

সোনার বাংলা গড়তে দেশীয় পণ্য ব্যবহারের আহ্বান আ’লীগ নেতা বাবরের

আজকের সারাদেশ প্রতিবেদন:

বাংলাদেশকে সত্যিকারের সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তোলার জন্য দেশীয় পণ্যের ব্যবহার বৃদ্ধির আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

সোমবার নগরীর টেরীবাজারের কে.বি আমান আলী টাওয়ারে ‘আলাইনা কালেকশন’ নামক একটি দেশীয় কাপড়ের দোকানের উদ্বোধন অনুষ্ঠানে এই আহ্বান জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে বাবর বলেন, ‘সচেতন দেশপ্রেমিক সকল নাগরিক দেশীয় পণ্য ব্যবহার করতে পছন্দ করে। মানসম্মত দেশীয় কাপড়ের সমাহার নিয়ে আলাইনা কালেকশনের উদ্যেগ তা প্রশংসার দাবি রাখে।’

এসময় ক্রেতাদের মানসম্মত পণ্য প্রাপ্তির যে উদ্দেশ্য থাকে আলাইনা কালেকশন তা পূর্ণ করবে বলে আশা প্রকাশ করেন তিনি। একই সঙ্গে আলাইনা কালেকশনের উত্তোরত্তর সফলতা কামনা করেন।

এসময় টেরিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আমিনুল হক তার বক্তব্যে বলেন: মানসম্মত দেশীয় বস্ত্র নিয়ে আলাইনা কালেকশনের এই যাত্রা আমাকে মুগ্ধ করেছে। আলাইনা কালেকশনের যে লক্ষ্য আমি তাদের নিয়ে শতভাগ আশাবাদী, দেশীয় বস্ত্র নিয়ে তাদের কার্যক্রম ইতিবাচক প্রভাব পড়বে টেরিবাজার।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ব্যবসায়ী নেতা মোহাম্মদ জাকারিয়া, পৃষ্ঠপোষক ও চেয়ারম্যান আলহাজ বেলায়েত হোসেন, সহ-সভাপতি লিয়াকত আলী, সহ-সভাপতি মাহবুবুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ দেলোয়ার, মহানগর যুবলীগ নেতা হোসাইন আহমেদ রুবেল, কার্যনির্বাহী সদস্য টেরীবাজার শ্রমিক লীগের সভাপতি এম.এ ফারুক, কোতোয়ালী থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুনায়েদ, কোতোয়ালী থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাসমাত খান আতিফ, কোতোয়ালী থানা ছাত্রলীগের গণ-যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক ইয়াসির আরফাত রিকু প্রমূখ।

আজকের সারাদেশ/০৯অক্টোবর/এএইচ

সর্বশেষ সংবাদ

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক

গুলিবিদ্ধ কিশোরকে রিকশায় তুলতে গিয়ে দেখলেন নিজেরই সন্তান

নিরপরাধ শিক্ষার্থীদের সহযোগিতা করবে চবি কর্তৃপক্ষ

১২ দিন পর স্বল্প পরিসরে ট্রেন সার্ভিস চালু

ইসমাইল হানিয়ার মৃত্যুর পর ইসরায়েলে হামলার নির্দেশ আয়াতুল্লাহ খামেনির

বন্দিতে ঠাসা চট্টগ্রামের কারাগার, ১৫ দিনে বেড়েছে ১ হাজার বন্দী