সকাল ১০:০০, শুক্রবার, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হেলাল আকবর চৌধুরীর বৃক্ষরোপণ

আজকের সারাদেশ প্রতিবেদন
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওমরগণি এম ই এস কলেজ ছাত্রসংসদের সাবেক জিএস ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (২২ জুন) বিকাল সাড়ে ৪টায় নগরের ডিসি হিল, সি আর বি, রেলওয়ে হাসপাতাল কলোনী এলাকায় এ বৃক্ষরোপণ কর্মসুচী পালনা করা হয়।

এসময় তিনি বলেন, বৃক্ষ মানুষের পরম বন্ধু। বর্তমান সময়ে তীব্র তাপদাহ কমাতে বৃক্ষের গুরুত্ব অপরিসীম। প্রাকৃতিক দূর্যোগ মোকাবিলায় বৃক্ষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। প্রাণী জগতের অস্তিত্ব রক্ষায় বৃক্ষ রোপণের বিকল্প নাই। আজ বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। এটি দক্ষিন এশিয়ার সর্ববৃহৎ এবং প্রাচীণ সংগঠন, বাংলার আপামর জনতার ভরসার জায়গা।

তিনি আরও বলেন, আওয়ামী নেতৃত্বাধীন শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা বিনির্মিত হচ্ছে। বাংলাদেশ এখন সারা বিশ্বের মধ্যে সুখী, সমৃদ্ধ উন্নত দেশ হিসাবে ব্যাপ্তি লাভ করেছে।

এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা নুরুল আজিম রনি, আওয়ামীলীগ নেতা আশিষ চক্রবর্তী বাচ্চু, আইনুল ইসলাম চৌধুরী আবেদ, নেজাম উদ্দীন, এড. এএম কুতুব উদ্দিন চৌধুরী, শিবু প্রসাদ চৌধুরী, মো. ইকবাল আহমেদ ইমু, পঙ্কজ রায়, রতন ঘোষ, মোহাম্মদ দেলোয়ার, মো. হাবিব খান, মো. সাব্বির চৌধুরী, তোফাজ্জেল হোসেন জিকু, শরিফুল ইসলাম, রেজাউল করিম বিলাস প্রমুখ।

সর্বশেষ সংবাদ

যুবদল নেতার মোটরসাইকেল চুরির অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

বাবরী মসজিদ ভাঙার পর সম্প্রীতি রক্ষায় লেখা হয় সেই ‘আলোচিত’ গান

নির্যাতনের অভিযোগে আদালতে মামলা, টাকা নিয়ে মিটমাট করতে বললেন এসআই

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক