সন্ধ্যা ৭:২২, বুধবার, ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক:

নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে ভূমি ও কার্গো দখলের পর মো. কামরুল নামের এক ব্যক্তির ঘরে হামলা চালানো হয়েছে। এসব ঘটনায় (১২ সেপ্টেম্বর) কবিরহাট থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী কামরুল।

অভিযুক্তরা হলেন- মো. জহির (৪০) ও শহীদুর রহমান ওরফে সুমন (২৮)। দুজনেই কবিরহাটের বাটইয়া ইউনিয়ন, চন্দ্রশুদ্ধি গ্রামের বড়া পানি বাড়ির বজলের রহমানের ছেলে।

অভিযোগ পত্রে বাদি কামরুল উল্লেখ করে, বিবাদীরা অপরাধী ও ভূমি গ্রাসকারী এবং পরের সম্পদ লুণ্ঠনকারী লোক। তারা আমার নিকটাত্মীয়। তাদের সঙ্গে জায়গা সম্পত্তি নিয়ে মতবিরোধ আছে। বিষয়টি আমি স্থানীয় চেয়ারম্যান/মেম্বার সহ গন্যমান্য ব্যক্তিবর্গদেরকে জানালে সালিশী বৈঠকে আমিন দ্বারা জায়গা সম্পত্তি মেপে আমার প্রাপ্য সম্পত্তি বুঝিয়ে দেওয়া হয়। কিন্তু বিবাদীরা সেটা না মেনে সকল সম্পদ দখলের পায়তারা করতে থাকে এবং চলাচলের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে।

অভিযোগপত্রে আরও বলা হয়, কিছুদিন আগে আমি একটি কাভার্ড ভ্যান গাড়ি কিনেছিলাম। পূর্ব ঘটনার জেরে বিবাদীরা জোরপূর্বক আমার গাড়িটি নিয়ে তাদের নামে দলিলপত্র করে দেওয়ার জন্য চাপ দিতে থাকে। আমি তাতে অপারগতা প্রকাশ করলে বিবাদীরা আমার ঘরে হামলা চালায় এবং ঘর ভাঙচুর করে। এছাড়া অকথ্য ভাষায় গালাগালসহ হত্যার হুমকিও দেওয়া হয়। পরবর্তী এলাকার লোকজন এসে বিবাদীদের কবল থেকে আমাকে উদ্ধার করেন।

থানায় অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে ভুক্তভোগী মো. কামরুল বলেন, আমাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এ অবস্থায় আমি এবং আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। এছাড়া আমার যেই গাড়িটি তারা দখলে নিয়েছে, তার নাম- বজলের রহমান কার্গো সার্ভিস, গাড়ির পেছনে নজির এন্টারপ্রাইজ লিখা আছে। গাড়ি নম্বর- চট্টমেট্রো-ট-১১- ৬৪২১। আমি নিরুপায় হয়ে পুলিশের কাছে অভিযোগ দিয়েছি। আশাকরি আমি আমার ন্যায্য অধিকার ফিরে পাবো।


সর্বশেষ সংবাদ

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক

গুলিবিদ্ধ কিশোরকে রিকশায় তুলতে গিয়ে দেখলেন নিজেরই সন্তান

নিরপরাধ শিক্ষার্থীদের সহযোগিতা করবে চবি কর্তৃপক্ষ

১২ দিন পর স্বল্প পরিসরে ট্রেন সার্ভিস চালু