সকাল ১০:৪৬, শুক্রবার, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

চবিতে ঘুরতে এসে ঝর্ণায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

আজকের সারাদেশ প্রতিবেদন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ঝর্ণায় ঘুরতে এসে জুনায়েদ নামে এক স্কুলছাত্র নিখোঁজ হওয়ার প্রায় ৯ ঘণ্টা পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুর ১২টার দিকে জুনায়েদ নিখোঁজ হয়। রাত সাড়ে ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করতে সক্ষম হয় ডুবুরি দল।

নিখোঁজ জুনায়েদ নগরের মহসিন স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র বলে জানিয়েছেন একসঙ্গে ঘুরতে আসা নগরের প্রবর্তক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্র রিমন।

জানা গেছে, নগরীর প্রবর্তক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির কিছু ছাত্রের সঙ্গে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ঘুরতে এসেছিলেন হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র জুনায়েদ। দুপুর পৌনে বারোটার দিকে তারা ঝর্ণায় গোসল করতে নামেন। এক পর্যায়ে ১২টা দিকে তারা বুঝতে পারেন যে জুনায়েদকে আশেপাশে দেখা যাচ্ছে না। এরপর ঝর্ণা ও আশেপাশের পাহাড়ে দীর্ঘক্ষণ খুঁজেও না পেয়ে তারা শহরে ফিরে যান।

এরপর বিকেলে জুনায়েদের বন্ধু রিমনসহ পরিবারের লোকজন ক্যাম্পাসে এসে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বিষয়টি জানালে প্রশাসন ফায়ার সার্ভিসের সহায়তায় খোঁজাখুঁজি শুরু করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. অহিদুল আলম বলেন, খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে এসেছি। কয়েক ঘণ্টার তল্লাশি শেষে ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত ৯টার দিকে মরদেহটি উদ্ধার করেছে। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আজকের সারাদেশ/এমএইচ

সর্বশেষ সংবাদ

যুবদল নেতার মোটরসাইকেল চুরির অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

বাবরী মসজিদ ভাঙার পর সম্প্রীতি রক্ষায় লেখা হয় সেই ‘আলোচিত’ গান

নির্যাতনের অভিযোগে আদালতে মামলা, টাকা নিয়ে মিটমাট করতে বললেন এসআই

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক