ভোর ৫:২৮, শনিবার, ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারে নব দম্পতিকে জবাই করে হত্যা

আজকের সারাদেশ প্রতিবেদন

কক্সবাজারের দুর্গম জনপদ রামুর ঈদগড়ে নব দম্পতিকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রুবিনা আকতার ও নুর মোহাম্মদ দম্পতি প্রেম করে সম্প্রতি বিয়ে করেছে।

বুধবার (১৯ জুন) দিবাগত রাত আনুমানিক ২ টা ৩০ মিনিটের দিকে উপজেলার ঈদগড় ইউনিয়নের ৬নং ওয়ার্ড উপরেরখিল এলাকায় এই লোহমর্ষক ঘটনাটি ঘটে।

নিহত দম্পতিরা হলেন ঈদগড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ড উপরেরখিল এলাকার আমেনা খাতুনের মেয়ে রুবিনা আকতার (১৭) ও চট্টগ্রামের রাউজানের বাসিন্দা নুর মোহাম্মদ (১৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রুবিনা আকতারের পিতা কামাল হোছেন বাইশারি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ধুইল্যাজিরি এলাকার বাসিন্দা। পিতা মাতার দাম্পত্য কলহের কারণে নিহত রুবিনা আকতার তার নানার বাড়ি ঈদগড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ড উপরেরখিল এলাকায় থাকতেন।

ঈদগড় ৬নং ওয়ার্ডের মেম্বার কামরুল আমিন জানান, গভীর রাতে বিষয়টি স্থানীয়দের মাধ্যমে শুনে প্রশাসনকে অবগত করি। বর্তমানে ঘটনাস্থলে রামু থানা পুলিশ ও সিআইডি কাজ করছে। তবে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সঠিক বলা যাচ্ছে না। দোষীদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে অনুরোধ জানাচ্ছি।

এ বিষয়ে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ইমন কান্তি চৌধুরী জানান, আমরা বর্তমানে ঘটনাস্থলে আছি, লাশের সুরতহাল রিপোর্টের কাজ চলমান রয়েছে। দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ সংবাদ

যুবদল নেতার মোটরসাইকেল চুরির অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

বাবরী মসজিদ ভাঙার পর সম্প্রীতি রক্ষায় লেখা হয় সেই ‘আলোচিত’ গান

নির্যাতনের অভিযোগে আদালতে মামলা, টাকা নিয়ে মিটমাট করতে বললেন এসআই

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক