রাত ২:২১, শনিবার, ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডে ডাক পেলেন নাজিফা তুষি

আজকের সারাদেশ প্রতিবেদন:

হাওয়া সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান অভিনেত্রী নাজিফা তুষি। ২০২২ সালে সিনেমাটি দেশের গন্ডি পেরিয়ে পাড়ি দিয়েছে বিশ্বের নানা দেশে। এ সিনেমার সফলতার সূত্র ধরে বিভিন্ন রকম কাজের প্রস্তাব পাচ্ছেন্ এই অভিনেত্রী। ওটিটি থেকে সিনেমার বৈচিত্রময় চরিত্র আসছে তার হাতে, যাচাই-বাছাই করছেন চিত্রনাট্য।

এরই মধ্যে এ নায়িকা দিলেন নতুন এক খবর। বলিউডে কাজের ডাক পেয়েছেন হাওয়ার গুলতি। তুষি বলেন, ভারত থেকে বেশ কিছু কাজের প্রস্তাব এসেছেন তার কাছে। এর মধ্যে কলকাতার অনেকেই সিনেমা এবং ওটিটির জন্য যোগাযোগ করেছেন জানালেন। তবে মুম্বাই থেকে একটি কাজের কথা চলছে। সেটি সিনেমা নাকি ওয়েবসিরিজ তা এখনই বলতে চাচ্ছেন না তিনি। সব কিছু ঠিকঠাক হলে তবেই এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানাবনে তুষি।

মুম্বায়ের কাজটির গল্প সর্ম্পকেও কিছু বলতে নারাজ এই অভিনেত্রী। তিনি বলেন, এখানে ভারতের মুম্বাই নগরীর গল্প দেখানো হবে। গল্গটি এবং এর চরিত্রগুলো বেশ আকর্ষণীয় বলে জানান তিনি।

তুষি নিজের বর্তমান ব্যস্ততা নিয়েও কিছু কথা বলেন। জানান, কিছু ওয়েবসিরিজের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন, যেগুলো দেশের ডিজিটাল প্ল্যাটফর্মে ইদরে পর পরই মুক্তি পাবে।

২০১৪ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়ছিলেন অভিনেত্রী নাজিফা তুষি। এই প্রতিযোগিতায় দ্বিতীয় হওয়ার পর থেকে হয়ে উঠেন শো-বিজের নিয়মিত মুখ। এর আগরে একই সালে লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতায় ফাস্ট রানার আপ হন নাজিফা তুষি।

এরপর মডেলিং এবং অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েন। তার অভিনীত প্রথম চলচিত্র ‘আইসক্রিম’। এছাড়াও তুসি সিন্ডিকেট ওয়েব সিরিজসহ নেটওয়ার্কের বাইরে স্কুটি নামে বেশ কিছু ওয়েব ফিল্মে অভিনয় করেছেন। তবে তুষির ক্যারিয়ারে বসন্তে এনেছে ‘হাওয়া’।

আজকের সারাদেশ/ ৭ এপ্রিল ২৩/এসএম

সর্বশেষ সংবাদ

যুবদল নেতার মোটরসাইকেল চুরির অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

বাবরী মসজিদ ভাঙার পর সম্প্রীতি রক্ষায় লেখা হয় সেই ‘আলোচিত’ গান

নির্যাতনের অভিযোগে আদালতে মামলা, টাকা নিয়ে মিটমাট করতে বললেন এসআই

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক