রাত ১২:২০, শনিবার, ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

৬৩ বছর বয়সে বাবা হলেন গায়ক

আজকের সারাদেশ ডেস্ক:

ষষ্ঠবারের মতো বাবা হলেন মালয়েশিয়ার পপশিল্পী জামাল আবদিল্লাহ। ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তার ২৭ বছরের স্ত্রী ইজ্জাতি। কুয়ালালামপুরের একটি বেসরকারি হাসপাতালে পৃথিবীর আলো দেখেছে তাদের শিশুকন্যা। খবর হারিয়ানা মেট্রোর।

জামাল জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শ মেনে অস্ত্রোপচার করে জন্ম হয়েছে সন্তানের। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন।

এক নয়, দুই নয়, তিন নয় চতুর্থতম স্ত্রী ইজ্জাতির ঘরে গায়কের ষষ্ঠতম সন্তানের জন্ম। কন্যাসন্তান জন্ম নেয়া মেয়ের নাম রাখা হয়েছে রাহিল লরা সালসাবিল ইয়ামানি।

গায়ক জামালের জনপ্রিয়তা মালয়েশিয়ায় আকাশচুম্বী। শুধু তাই নয়, তিনি মালয়েশিয়ার বাইরে সিঙ্গাপুর, ইন্দোনেশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে নিয়মিত গান করেন। পাশপাশি সিনেমা, ড্রামাতেও অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

এ জনপ্রিয়তার কারণেই গায়ক জামালের নারী ভক্তের সংখ্যা বেশি। যার কারণে একে একে ৪টি বিয়ে করেছেন এ সুপারস্টার। তবে তিনটি বিয়ে না টিকলেও চতুর্থতম বিয়েটিতে জীবনের ঠিকানা খুঁজে পেয়েছেন গায়ক। যদিও ২৭ বছর বয়সি স্ত্রী ইজ্জাতির সঙ্গে জামালের ৩৬ বছর বয়সের ব্যবধান রয়েছে।

কুয়ালালামপুরের সংবাদ মাধ্যমগুলো থেকে জানা যায়, গায়ক জামালের এ সন্তান ষষ্ঠতম হলেও জামাল -ইজ্জাতির সংসারে তাদের এ সন্তান চতুর্থতম।

জামালের আগে বিয়ে করা সংসারে দুই ছেলেসন্তান রয়েছে। তাদের মধ্যে ওসামা ইয়ামানির বয়স ২১ বছর ও হামদান জাকি ইয়ামানির বয়স ১৭ বছর। বাবার পথ ধরে দুই ছেলেই নিজেদের গায়ক হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

এদিকে এ বয়সে ষষ্ঠ সন্তানের মুখ দেখার পর জামাল আবদিল্লাহ সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘পবিত্র রমজান মাসে আমাদের মেয়ের জন্ম হয়েছে। তাই আমাদের এবারের ঈদটা নতুন সদস্যের উপস্থিতিতে আরও আনন্দে কাটবে।’

আজকের সারাদেশ / ১৭ এপ্রিল ২৩/ এসএম

সর্বশেষ সংবাদ

যুবদল নেতার মোটরসাইকেল চুরির অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

বাবরী মসজিদ ভাঙার পর সম্প্রীতি রক্ষায় লেখা হয় সেই ‘আলোচিত’ গান

নির্যাতনের অভিযোগে আদালতে মামলা, টাকা নিয়ে মিটমাট করতে বললেন এসআই

কবিতা: স্বাধীনতা।

ভূমি, কার্গো দখল ও ঘর ভাংচুরের ঘটনায় কবিরহাট থানায় মামলা

চবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের ‘মুক্ত সংলাপ’ প্রত্যাখান শিক্ষার্থীদের, ষড়যন্ত্র না করতে দিল হুঁশিয়ারি

১৫ বছর পর মাতৃভূমিতে যুবদল নেতা হাসান নূরী

চবি উপাচার্য হিসেবে অধ্যাপক শামীম অথবা ড. আতিয়ারকে চান শিক্ষার্থীরা

ইন্টারনেট সেবা ব্যাহত হওয়ার দায় নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পলক

কোপা আমেরিকার সেরা একাদশে ৫ জনই আর্জেন্টিনার, ব্রাজিলের এক